ঢাকা ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

তিন জেলায় নিহত তিন

তিন জেলায় নিহত তিন

নোয়াখালীতে পিকআপভ্যানের ধাক্কায় ব্যবসায়ী, নাটোরে নছিমনের ধাক্কায় কলেজছাত্র এবং কক্সবাজারের চকরিয়ায় বিজিবি বাসের সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। গতকাল শনিবার প্রতিনিধিদের পাঠানো খবর-

নোয়াখালী : নোয়াখালীর সোনাইমুড়ীতে পিকআপভ্যানের ধাক্কায় এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এতে সিএনজি চালকসহ আরো দুইজন গুরুতর আহত হয়েছেন। নিহত মো. বেলাল হোসেন উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের সিলাদি গ্রামের আলী আহমেদের ছেলে। উপজেলার সোনাইমুড়ী পৌরসভা সড়কের জমিদার বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। সোনাইমুড়ী থানার ওসি মো. জিয়াউল বলেন, এখনো দুর্ঘটনার সঠিক কারণ জানা যায়নি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

সিংড়া (নাটোর) : সিংড়ায় গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেল চালক সিজার হোসেন নামে এক শিক্ষার্থী মারা গেছেন। নিহত সিজার হোসেন উপজেলার মৃত রফিকুল ইসলামের ছেলে এবং সে অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। স্থানীয়দের বরাত দিয়ে ওসি মিজানুর রহমান জানান, সিজার হোসেন বাড়ি থেকে মোটরসাইকেলে বামিহাল থেকে মৌগ্রাম বাজারের দিকে যাচ্ছিলেন। পথে চৌগ্রাম বাজার এলাকায় গরুবাহী নছিমন গাড়ি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যায় মোটরসাইকেল চালক সিজার হোসেন। পরে স্থানীয়রা সিজারকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চকরিয়া (কক্সবাজার) : কক্সবাজারের চকরিয়ায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি’র) বাসের সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিনজন যাত্রী নিহত হয়েছেন। চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চকরিয়া ও লোহাগাড়া উপজেলার সীমান্তবর্তী আজিজনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মো. হামিদ, নজু মিয়া ও জাহাঙ্গীর আলম।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত