ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ফেনী ডায়াবেটিক সমিতি

২৮তম বার্ষিক সাধারণ সভা

২৮তম বার্ষিক সাধারণ সভা

ফেনী ডায়াবেটিক সমিতির ২৮তম বার্ষিক সাধারণ সভা গতকাল শনিবার অনুষ্ঠিত হয়েছে। ডায়াবেটিস হাসপাতালের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন সমিতির উপদেষ্টা পরিষদের সভাপতি ও ফেনী জেলা প্রশাসক আবু সেলেম মাহমুদ উল হাসান।

সমিতির সভাপতি আ ক ম সাহিদ রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীলের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপদেষ্টা পরিষদ সদস্য ও ফেনীর পুলিশ সুপার জাাকির হাসান, উপদেষ্টা পরিষদের সহ-সভাপতি ও ফেনীর সিভিল সার্জন ডা. মো. শিহাব উদ্দিন।

এ সময় অন্যান্যদের মাঝে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সহভাপতি ও আজীবন সদস্য অ্যডভোকেট হাফেজ আহম্মদ, জিপি প্রিয় রঞ্জন দত্ত, ফেনী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও আজীবন সদস্য আয়নুল কবীর শামীম, সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আজীবন সদস্য জহির উদ্দিন মাহমুদ লিপটন ও বিএমএ ফেনীর সাধারণ সম্পাদক ও আজীবন সদস্য ডা. বিমল চন্দ্র দাস।

সমিতির সাধারণ সম্পাদক বিগত সভার গৃহীত কার্যবিবরণী এবং সমিতির কার্যক্রমের ওপর প্রণিত বার্ষিক প্রতিবেদন পাঠ করেন সমিতির সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল।

সমিতির কোষাধ্যক্ষ আবদুল আউয়াল সবুজ ২০২১-২০২২ অর্থবছরের নিরীক্ষিত হিসাব, ২০২২-২০২৩ সালের জন্য অডিটর নিয়োগ ও ২০২১-২০২২ অর্থবছরের বার্ষিক বাজেট সদস্যদের জ্ঞাতার্থে উপস্থাপন করেন।

জেলা প্রশাসক কার্যালয়ের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও ফেনী ডায়াবেটিক সমিতির নির্বাচন কমিশনার অভিষেক দাশ নবনির্বাচিত কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন।

এ সময় বক্তব্য দেন আজীবন সদস্য আলহাজ গিয়াস উদ্দিন আহমেদ বুলবুল ও শাহ জাহান সাজু।

অনুষ্ঠানে বিশেষ প্রকাশনার মোড়ক উন্মোচন করেন অতিথিরা।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত