দুই কিডনি রোগীকে আর্থিক সহায়তা প্রদান

প্রকাশ : ০৫ মার্চ ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের সখীপুরে আর্তমানবতার সেবায় এগিয়ে এলো এমএ রাজ্জাক মেমোরিয়াল ফাউন্ডেশন। এমএ রাজ্জাক মেমোরিয়াল ফাউন্ডেশন দুজন কিডনি রোগীর সাহায্যার্থে আর্থিক অনুদান প্রদান করে। গতকাল শনিবার দুপুরে উপজেলার যাদবপুর ইউনিয়নের বহুরিয়া গ্রামের আসিফ মিয়া এবং বোয়ালী গ্রামের শাহজাহান মিয়াকে তাদের চিকিৎসার জন্য আর্থিক সাহায্য প্রদান করে।

এ সময় ফাউন্ডেশনের উপদেষ্টা লোকমান আহমেদ, সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মোহাম্মদ রফিকুল। এ সময় তাদের পরিবারের সদস্যদের হাতে চিকিৎসার জন্য নগদ অর্থ তুলে দেন যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম মাহমুদ, রুবেল আহমেদ, সাংগঠনিক সম্পাদক জহির রায়হান, জামান শুভসহ ফাউন্ডেশনের সদস্যরা উপস্থিত ছিলেন।

সাধারণ সম্পাদক মোহাম্মদ রফিক জানান, আমাদের ফাউন্ডেশন থেকে অসহায়দের চিকিৎসার জন্য সাহায্য, রমজান ও ঈদ উপলক্ষ্যে অসহায় দরিদ্রদের আর্থিক সাহায্য প্রদান এবং শীতবস্ত্র বিতরণ করে থাকি। এছাড়াও আমরা প্রবাসীদের কল্যাণে নানা ধরনের কল্যাণমুখী কার্যক্রম হাতে নিয়েছি।

ফাউন্ডেশনের সভাপতি রফিকুল ইসলাম বলেন, এমএ রাজ্জাক মেমোরিয়াল ফাউন্ডেশন সবসময় আর্ত মানবতার সেবায় নিয়োজিত ছিল ভবিষ্যতেও মানবতার সেবায় অবদান রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।