ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চার জেলায় নিহত সাত

চার জেলায় নিহত সাত

সড়ক দুর্ঘটনায় সিরাজগঞ্জে তিন মোটরসাইকেল আরোহী, বাগেরহাটে দুইজন, দিনাজপুরে ভাঙি ব্যবসায়ী এবং নওগাঁয় পথচারী নারী নিহত হয়। প্রতিনিধিদের পাঠানো খবর-

সিরাজগঞ্জ : তাড়াশ উপজেলার হামকুড়িয়ায় সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। তারা হলো- বেলকুচি উপজেলার ধুল গাগরাখালি গ্রামের কলেজছাত্র আলমগীর হোসেন, রাজশাহীর পুঠিয়া উপজেলার নন্দনপুর গ্রামের কলেজছাত্র সুজন ও নাটোর সদর উপজেলার চাঁদপুর গ্রামের এসএসসি পরিক্ষার্থী সিয়াম আহমেদ। হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি বদরুল কবির আলোকিত বাংলাদেশকে জানান, গতকাল সোমবার বেলকুচি থেকে মোটরসাইকেলযোগে নাটোর যাওয়ার উদ্দেশ্য তারা রওনা দেয়। এ সময় উল্লেখিত স্থানে পৌঁছলে পেছন থেকে অজ্ঞাত যানবাহন তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তারা নিহত হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

বাগেরহাট : ফকিরহাট উপজেলার চেয়ারম্যানের মোড় এলাকায় দাঁড়িয়ে থাকা বালুর ট্রাকের পেছনে ধাক্কা লেগে ঘটনাস্থলে দুইজন নিহত, আহত হয়েছে একজন। পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল সোমবার ভোরে বাগেহাটের দিকে আসার পথে ফকিরহাট উপজেলার মূলঘর ইউনিয়নের চেয়ারম্যানের মোড় এলাকায় মহাসড়কে একটি বালুভর্তি ট্রাক যান্ত্রিক ত্রুটিজনিত কারণে মহাসড়কে থামিয়ে কাজ করছিল । এ সময় একই দিক থেকে গোপালগঞ্জ থেকে খুলনাগামী একটি মাছভর্তি ছোট মিনি ট্রাক দাঁড়িয়ে থাকা বালুর ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে বালুর ট্রাকের হেলপার ও মিনি ট্রাকের হেলপার ঘটনাস্থলেই মারা যায়।

দিনাজপুর : পিকআপের ধাক্কায় এক ভাঙি ব্যবসায়ী নিহত হয়েছে। গত রোববার সদর উপজেলার ব্যাংকালি নামক স্থানে দ্রুতগামী পিকআপের ধাক্কায় তোফাজ্জল হোসেন আলু নামের এক ভাঙি ব্যবসায়ী ঘটনাস্থলে নিহত হন। দশমাইলের হাইওয়ে পুলিশ এ ঘটনার সত্যতা স্বীকার করেন।

নওগাঁ : মান্দায় গতকাল সোমবার সড়ক দুর্ঘটনায় আমেনা বেগম নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী আকাশ আহত হয়েছে। তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আমেনার বাড়ি উপজেলার গনেশপুর ইউনিয়নের মিরপুর গ্রামে। মান্দা থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত