ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

তিন জেলায় নিহত তিন

তিন জেলায় নিহত তিন

সিরাজগঞ্জে মাটি ভর্তি ট্রলির ধাক্কায় এক নারী, দিনাজপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কলেজছাত্রী এবং মুন্সীগঞ্জের শ্রীনগরে মোটরসাইকেল দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

সিরাজগঞ্জ : চৌহালী উপজেলার মোকার মোড় এলাকায় মাটিভর্তি ট্রলির ধাক্কায় আম্বিয়া খাতুন নামক এক নারী নিহত হয়েছেন। তিনি ওই মোড় এলাকার শাহজাহান আলীর স্ত্রী। চৌহালী থানার ওসি হারুন অর রশিদ আলোকিত বাংলাদেশকে জানান, গত মঙ্গলবার ওই নারী তার ঘরের সামনে দাঁড়িয়ে ছিল। এ সময় ট্রলি সরু রাস্তা দিয়ে দ্রুত গতিতে যাওয়ার সময় তাকে ধাক্কা দিলে কাপড় ট্রলির সঙ্গে পেঁচিয়ে যায়। ট্রলিটি তাকে টেনে হিঁচড়ে অনেক দূর পর্যন্ত নিয়ে যায়। স্থানীয় লোকজনের চিৎকারে ট্রলি থামিয়ে চালক পালিয়ে যায়। তাকে স্থানীয় হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। কোনো অভিযোগ না থাকায় তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

দিনাজপুর : চিরিরবন্দর উপজেলায় দ্রুতগামী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কলেজছাত্রী নিহত হয়েছেন। গতকাল বুধবার উপজেলার ভুসিরবন্দর এলাকায় আত্রাই নদীর ব্রিজের সামনে এই ঘটনা ঘটে। কলেজছাত্রী প্রীতি রানী নতুন ভুসিরবন্দর এলাকার জেলেপাড়ার ছত্রমোহন রায়ের মেয়ে। দশমাইল হাইওয়ে থানার এএসআই মো. সাইফুল ইসলাম বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা করা হয়েছে।

শ্রীনগর (মুন্সীগঞ্জ) : বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের শ্রীনগরে মোটরসাইকেল দুর্ঘটনায় এক আরোহী নিহত ও আরেক আরোহী আহত হয়েছে। গতকাল বুধবার সকাল ৬টার দিকে এক্সপ্রেসওয়ের উপজেলার কোলাপাড়া ইউনিয়ন সমষপুর এলাকায় সার্ভিস লেনে এই দুর্ঘটনা ঘটে। মোটরসাইকেল আরোহী নিহত মো. রায়হান শেখ ঢাকার কামরাঙ্গাগীরচর থানা এলাকার মো. খোকন শেখের ছেলে। দুর্ঘটনায় আরেক আরোহী হৃদয় একই এলাকার বাসিন্দা। প্রত্যক্ষদর্শীরা জানান, বঙ্গবন্ধু সার্ভিস লেনে ঢাকা থেকে মাওয়ামুখী প্রাইভেটকারের সঙ্গে ঢাকাগামী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। স্থানীয়রা দুর্ঘটনাস্থল থেকে মোটরসাইকেল আরোহী মো. রায়হান শেখকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাঁসাড়া হাইওয়ে থানার ওসি মো. জাকির হোসেন মোল্লা জানান, লাশ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত