ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আগুনে পুড়ল দুই সন্তানসহ মা

আগুনে পুড়ল দুই সন্তানসহ মা

নাটোরের বড়াইগ্রামে বসতঘরে আগুনে পুড়ে দুই সন্তানসহ এক মা মারা গেছেন। এ সময় স্বামী অলি প্রামাণিককে দগ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত মঙ্গলবার বড়াইগ্রাম উপজেলার খাকসা উত্তরপাড়া গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক। নিহতরা হলেন- বড়াইগ্রাম উপজেলার খাকসা উত্তরপাড়া গ্রামের অলি প্রামাণিকের স্ত্রী সোমা আক্তার, দুই সন্তান অনিয়া খাতুন এবং অমর।

বড়াইগ্রাম ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মমিন আলী জানান, রাতে হঠ্যৎ বিকট শব্দ ও চিৎকারে গ্রামের কয়েকজন অলির বাড়িতে ছুটে আসেন। এ সময় অলি ও তার বৃদ্ধ মা ঘর থেকে বের হতে পারলেও তার স্ত্রী ও দুই সন্তান বের হতে পারেনি। পরে খবর পেয়ে নাটোর ও বনপাড়া ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদসহ পুলিশ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা ছুটে যান।

নাটোর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক এটিএম মোর্শেদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গ্যাসের সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত। ঘরের মধ্যে একটি খালি ও গ্যাসভর্তি একটি সিলিন্ডার ছিল। বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক বলেন, আগুনে পুড়ে এক গৃহবধূ ও তার দুই শিশুসন্তানের মৃত্যু হয়েছে। স্বামী অলিকে দগ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত