সড়ক দুর্ঘটনায় তিন জেলায় নিহত পাঁচ

প্রকাশ : ১১ মার্চ ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

নাটোরে বাস ও মাছবাহী পিকআপের মুখোমুখি সংর্ঘষে পিকআপ চালক, ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন এবং গাজীপুরে ট্রাকের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত হয়েছে। গতকাল শুক্রবার প্রতিনিধিদের পাঠানো খবর-

নাটোর : নাটোরের বড়াইগ্রামে বাস ও মাছবাহী পিকআপের মুখোমুখি সংর্ঘষে পিকআপ চালক নিহত হয়েছে। এসময় পিকআপের হেলপার ও বাসের চালকসহ তিনজন আহত হয়েছেন। বনপাড়া হাইওয়ে থানার ওসি হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত চালক আলমগীর হোসেন সিরাজগঞ্জ জেলার জহুরুল হোসেনের ছেলে। ওসি জানান, রাজশাহী থেকে মাছবাহী একটি পিকআপ ঢাকার দিকে যাচ্ছিল। এসময় বড়াইগ্রাম থানার মোড় এলাকায় পিকআপটি পৌঁছলে বিপরীতমুখী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলের পিকআপের চালকের মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফুলপুর (ময়মনসিংহ) : ফুলপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত এক মহিলাসহ দুইজন নিহত হয়। ময়মনসিংহ- শেরপুর সড়কের ফুলপুর উপজেলার ইমাদপুর এলাকায় অজ্ঞাত গাড়ীর চাপায় আব্দুস সামাদ নামে একজনের মৃত্যু হয়। অপর দিকে বৃহস্পতিবার রাতে কারাহা এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় অজ্ঞাত এক নারী নিহত হয়। ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

কালিয়াকৈর (গাজীপুর) : গাজীপুরের কালিয়াকৈরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী দুজন নিহত হয়েছে। এ ঘটনার পর ঘাতক ট্রাকটি আটক করেছে পুলিশ। নিহতরা হলেন- গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জের ফুলবাড়ি এলাকার লোকমান আলীর ছেলে ওহাব আকন্দ ও তার স্ত্রী তামান্না আক্তার। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে।