ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

‘নৃ-কথার’ আয়োজনে স্মার্ট বাংলাদেশ প্রবন্ধ প্রতিযোগিতা

‘নৃ-কথার’ আয়োজনে স্মার্ট বাংলাদেশ প্রবন্ধ প্রতিযোগিতা

স্বাধীনতা অর্জনের মাসে স্মার্ট বাংলাদেশের উপর প্রবন্ধ প্রতিযোগিতার আয়োজন করেছে প্রকাশনা সংস্থা ‘নৃ-কথা’। প্রতিযোগিতাটি বাংলাদেশের যে কোনো বয়সের প্রতিযোগীর জন্য উন্মুক্ত। আগ্রহীরা আগামী ২১ মার্চের মধ্যে লেখা জমা দিতে পারবেন। এবারের জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ডপ্রাপ্ত মিলন স্মৃতি পাঠাগারের সহযোগিতায় আয়োজিত প্রতিযোগিতায় অংশগ্রহণের অন্যান্য বিষয়ের মধ্যে রয়েছে স্বাধীনতার শতবর্ষে স্বপ্নের বাংলাদেশ, সম্ভাবনার বাংলাদেশ, ডেল্টা প্ল্যান-২১০০, কেমন বাংলাদেশ চাই ইত্যাদি।

বিজয়ীদের জন্য পুরস্কার হিসেবে রয়েছে- প্রথম পুরস্কার ৩০০০ টাকা সমমূল্যের বই, দ্বিতীয় পুরস্কার ২০০০ টাকা সমমূল্যের বই, তৃতীয় পুরস্কার ১০০০ টাকা সমমূল্যের বই। প্রতিযোগিতায় বিজয়ী প্রথম ১৬ জন পাবেন সার্টিফিকেট। বিচারকমণ্ডলী মনোনীত প্রথম ১৬ জন প্রতিযোগীর সেরা প্রবন্ধ ছাপা হবে নৃ-কথা’র ই-ম্যাগাজিনে।

অংশগ্রহণের নিয়মাবলি হচ্ছে- প্রবন্ধটি অবশ্যই বাংলা ভাষায় ও ৬০০ শব্দের মধ্যে লিখতে হবে। লেখাটি পিডিএফ এবং ডক উভয় ফাইল আকারে হৎর.শধঃযধ@মসধরষ.পড়স মেইলে পাঠাতে হবে। কোনো লেখা হাতে হাতে, ডাকে কিংবা কুরিয়ার সার্ভিসে গ্রহণ করা হবে না। প্রবন্ধের শেষে লেখকের নাম, পদবি, ঠিকানা, ই-মেইল ও মোবাইল নাম্বার লিখতে হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত