ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু

ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু

ঝিনাইদহের কালীগঞ্জে শশুরবাড়ী বেড়াতে এসে ট্রেনে কেটে নিহত হয়েছে মানিক মিয়া নামে এক গার্মেন্ট শ্রমিক। গতকাল শনিবার সুন্দরপুর স্টেশনের অদূরে খুলনা থেকে ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে নিহত হন। মানিক বগুড়া সদর উপজেলার জগদাড়ি গ্রামের আবুল হোসেনের ছেলে। তিনি গত শুক্রবার শ্বশুরবাড়ি কালীগঞ্জ উপজেলার ত্রিলোচনপুর ইউনিয়নের চাঁদবা গ্রামে শ্বশুরালয়ে বেড়াতে আসেন।

জানা গেছে, চাঁদবা গ্রামের মৃত আকবার ধনীর মেয়ে রোমেনা বেগমের সঙ্গে গত তিন মাস আগে মানিকের বিয়ে হয়। ঘটনার দিন একতারপুর বাজারে বেড়াতে যাওয়ার কথা বলে তিনি শ্বশুরবাড়ী থেকে বের হন। এরপর খুলনা থেকে ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে নিহত হন। তবে তিনি আত্মহত্যা করেছেন কি না তা জানা যায়নি।

কালীগঞ্জ থানার পুলিশ কর্মকর্তা এসআই প্রকাশ কুমার জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। ট্রেনে কাটা পড়ে মারা গেছে, তাই মরদেহ উদ্ধার করবে রেল পুলিশ। তবে তার কাছে থাকা ২৩১০ টাকা এবং একটা ভাংগা সিম্ফনি বাটন মোবাইল ফোন আমি হেফাজতে নিয়েছি। এটা নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মোবারকগঞ্জ রেলস্টেশনের মাস্টার শোভন রায় জানান, ঘটনা জানার পর যশোর রেল পুলিশকে জানানো হয়েছে। তারা ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত