তিন জেলায় নিহত চার

প্রকাশ : ১৩ মার্চ ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

দিনাজপুরে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে আদিবাসী নারী, লালমনিরহাটে বাসের ধাক্কায় বৃদ্ধ এবং কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

দিনাজপুর : ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে নিহত হয়েছেন এক আদিবাসী নারী। গত শনিবার দিনাজপুর ফুলবাড়ী উপজেলার জয়নগর এলাকায় দ্রুতগামী ট্রাকের চাপায় ঘটনাস্থলে নিহত হন ব্যাটারিচালিত ভ্যানের যাত্রী আদিবাসী নারী মঙ্গলী কিসকু। তিনি পার্শ্ববর্তী হাকিমপুর উপজেলার নয়ানগর গ্রামের রবীন মুর্মূর স্ত্রী। ফুলবাড়ী থানার ওসি আশরাফুল ইসলাম জানান, ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে যায়। এ ঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

লালমনিরহাট : সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের আইরখামার এলাকার মহাসড়কে গত শনিবার বাসের ধাক্কায় রজব আলী নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। সদর থানার ওসি এরশাদুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

কুষ্টিয়া : কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা সামস তাবরেজ লিখন ও আব্দুর রউফ নামের দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল রোববার দবির মোল্লার গেটে এবং কুষ্টিয়া মেডিক্যাল কলেজের সামনে এই দুর্ঘটনা ঘটে। লিখন কুষ্টিয়া শহরের দেশওয়ালী পাড়া এলাকার বশির আহাম্মেদের ছেলে। আব্দুর রউফ কুমারখালী উপজেলার লাহিনীপাড়া এলাকার মৃত শফিউদ্দিনের ছেলে। কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবব্রত রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় প্রত্যাক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, নিজ বাড়ি থেকে কুমারখালীর দিকে যাওয়ার সময় ওই এলাকায় বিপরিত দিক থেকে আসা একটি মরিচভর্তী স্যালোইঞ্জিন চালিত নছিমন লিখনের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে লিখন সড়কের উপর পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে বাড়ি থেকে কুষ্টিয়া শহরে যাওয়ার পথে মেডিক্যাল কলেজের সামনে এলে বিপরিত দিক থেকে আসা একটি বাস রউফের মোটরসাইকেলকে চাপা দেয়।