ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

তিন জেলায় নিহত তিন

তিন জেলায় নিহত তিন

লালমনিরহাটে ট্রাক-ইজিবাইকের সংঘর্ষে একজন, রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নারী এবং বেনাপোলে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে একজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

লালমনিরহাট : হাতীবান্ধা উপজেলার শাহ্ গরিবুল্লাহ্ মাজার এলাকায় ইজিবাইক-ট্রাকের সংঘর্ষে আতোয়ার রহমান নামে এক যাত্রী নিহত হয়েছে। গত রোববার রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হাতীবান্ধা হাইওয়ে থানার ওসি আব্দুল হাকিম আজাদ জানান, এ ঘটনায় ঘাতক ট্রাক ও ট্রাকের চালককে আটক করা হয়েছে।

রূপগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় ছিটকে পড়ে মোটরসাইকেল আরোহী গৃহবধূ ইয়াসমিন বেগম নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তার স্বামী। গতকাল সোমবার উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের কাঞ্চন পৌরসভার কালাদী এলাকায় ঘটে এ দুর্ঘটনা ঘটে। আহত স্বামী তাইজুল ইসলাম জানান, তাদের বাড়ী ব্রাক্ষ্মণবাড়ীয়ায়। তিনি স্ত্রীকে নিয়ে রাজধানীর ধানমন্ডি এলাকায় থাকেন। সকালে ব্রাহ্মণবাড়ীয়া থেকে মোটরসাইকেলযোগে ধানমন্ডির উদ্দেশ্যে রওয়ানা দেন। এশিয়ান হাইওয়ে সড়কের কালাদী এলাকায় পৌঁছলে পেছন দিক থেকে একটি অজ্ঞাতনামা ট্রাক ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে ইয়াসমিন বেগম ছিটকে সড়কে পড়ে গেলে আরেকটি গাড়ি চাপা দিলে ঘটনাস্থলে মারা যায় ইয়াসমিন। এ ব্যাপারে ভুলতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মজিবুর রহমান বলেন, লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনানুক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বেনাপোল (যশোর) : যশোরের শার্শায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে আশরাফুল ইসলাম নামে এক যুবক নিহত হয়েছে। গতকাল সোমবার কুঁচেমোড়া এলাকায় এ ঘটনা ঘটে। আশরাফুল ইসলাম বেনাপোল পোর্ট থানার আমড়াখালি গ্রামের আব্দুল হাকিমের ছেলে। নাভারন হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে প্রাইভেটকারটি উদ্ধার করা হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় প্রাইভেটকারে থাকা অপর দুইজন আহত হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত