চার জেলায় নিহত পাঁচ

প্রকাশ : ১৫ মার্চ ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

দিনাজপুরে অটোভ্যান ও রিকশা মুখোমুখি সংঘর্ষে একজন, নাটোরে দুই বাসের সংর্ঘষে এক যাত্রী, সুনামগঞ্জে ট্রাক-সিএনজি সংঘর্ষে দুইজন এবং লক্ষ্মীপুরে পিকআপ ভ্যানের চাকায় পিষ্ট হয়ে একজন নিহত হয়। গতকাল মঙ্গলবার প্রতিনিধিদের পাঠানো খবর-

দিনাজপুর : ঘোড়াঘাটে ব্যাটারিচালিত ভ্যান ও রিকশার মুখোমুখি সংঘর্ষে রিকশাচালক আলম মিয়া চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। গত সোমবার সন্ধ্যায় উপজেলার ৪নং ঘোড়াঘাট ইউনিয়নের চোপাগাড়ী গ্রামে এ দুর্ঘটনা ঘটে। ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির বলেন, অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নাটোর : বড়াইগ্রাম উপজেলায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় বাসে থাকায় কমপক্ষে ১০ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বনপাড়া হাইওয়ে থানার কর্মকর্তা হাবিবুর রহমান জানান, রাজশাহী থেকে একটি যাত্রীবাহী রত্না পরিবহন যাত্রী নিয়ে সিরাজগঞ্জ যাচ্ছিল। এ সময় বড়াইগ্রাম উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মানিকপুর এলাকায় পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা বিপরীতমুখী একটি যাত্রীবাহী হানিফ পরিবহন বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

সুনামগঞ্জ : হালুয়ারগাঁও এলাকায় ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়। নিহতরা হলেন- চট্টগ্রামের নাসির আলম ও সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হাদিউল ইসলাম কামালী। সদর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে সুনামগঞ্জ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

রামগঞ্জ (লক্ষ্মীপুর) : মুন্সির রাস্তায় পিকআপ ভ্যানের চাকায় পিষ্ট হয়ে আবুল হাসেম নামে এক যুবক নিহত হয়। সে রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের দেবনগর গ্রামের হোসেন মেম্বার বাড়ির সিরাজ মিয়ার ছেলে। এলাকাবাসী জানায়, যুবকটি মানসিক প্রতিবন্ধী ছিল।