ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শ্বশুরের কারণেই পুত্রবধূ অন্তঃসত্ত্বা

শ্বশুরের কারণেই পুত্রবধূ অন্তঃসত্ত্বা

সাতক্ষীরার কালীগঞ্জে মানসিক ভারসাম্যহীন ও শারীরিক দুর্বল ছেলের স্ত্রীকে ভয়ভীতি দেখিয়ে প্রতিনিয়ত ধর্ষণের কারণে অন্তঃসত্ত্বা হওয়ায় লম্পট শ্বশুরের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। ভুক্তভোগী পুত্রবধূ শ্বশুর বজলুর রহমান সরদারের বিরুদ্ধে এ মামলা করেন। ঘটনাটি ঘটেছে সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার কাঁকশিয়ালী গ্রামে। মামলার পর বজলুর বাড়ি থেকে পলাতক।

ভুক্তভোগীর বাবা জানান, ২০২২ সালের ২৫ জুলাই মানসিক ভারসাম্যহীন এবং শারীরিক দুর্বলতার কথা গোপন রেখে পূর্ব নারায়ণপুর গ্রামের বজলুর রহমান সরদারের ছেলে মাসুদুর রহমানের সঙ্গে তার মেয়ের ৫০ হাজার টাকা দেনমোহরে বিয়ে দেয়া হয়। বিয়ের পর থেকে বজলুর তার ছেলেকে চিকিৎসার নামে রাতে ঘুমের ওষুধ সেবন করিয়ে পুত্রবধূকে জোরপূর্বক ধর্ষণ করে আসছিল। ধর্ষণের কারণে পুত্রবধূ গর্ভবতী হয়ে পড়লে গর্ভের সন্তান নষ্ট করার জন্য চাপ দিতে থাকে বজলুর রহমান। অবস্থা বেগতিক দেখে ওই পুত্রবধূ পালিয়ে বাবার বাড়িতে এসে সব ঘটনা মা-বাবাকে খুলে বলেন।

ভুক্তভোগী গৃহবধূ এ ঘটনার প্রতিকার চেয়ে গত ২৩ ফেব্রুয়ারি সাতক্ষীরা বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে লম্পট শ্বশুরের নামে ৮৯/২৩নং পিটিশন মামলা করলে বিজ্ঞ আদালত মামলাটি কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জকে রেকর্ডভুক্ত করার নির্দেশ দেন। থানার উপ-পরিদর্শক নকীব আহমেদ পান্নু জানান, আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত