ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

টঙ্গীবাড়ীতে ইউপি নির্বাচনে নৌকার জয়লাভ

টঙ্গীবাড়ীতে ইউপি নির্বাচনে নৌকার জয়লাভ

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার পাঁচগাও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীক এসএম সুমন হাওলাদার ২৪৮ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ওই ইউনিয়ন বিএনপি সভাপতি মো. সেলিম শেখ ঘোড়া মার্কা প্রতীক নিয়ে নির্বাচন করে ভোট পেয়েছেন ১ হাজার ৭৮৫। এ বিষয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা এমকে আহম্মেদ জানান, গত সোমবার সকাল থেকে উপজেলার ১০টি কেন্দ্রে ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ করা হয়েছে। প্রতিটি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ করা হয়। মোট ভোটার সংখ্যা ১২ হাজার ৪০৮। সাধারণ মানুষ ভোট দিয়েছে ৮ হাজার ৮৫৯ জন। এতে নৌকা প্রতীক এসএম সুমন হাওলাদার ২০৩৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

তার প্রতিদ্বন্দ্বী সেলিম শেখ (ঘোড়া প্রতীক) ভোট পেয়েছেন ১৭৮৫, হাজী মঞ্জুর আলী (আনারস প্রতীক) ভোট পেয়েছেন ১৩৩৮, মিজান মোল্লা (অটোচালক প্রতীক) ভোট পেয়েছেন ১১৮৫, মো. জাফর আলী (রজনীগন্ধ্যা প্রতীক) ভোট পেয়েছেন ৮৮৬, আলী আহম্মদ শেখ (মোটর সাইকেল প্রতীক) ভোট পেয়েছেন ৭৬৫, মোস্তফা শেখ (হাতপাখা প্রতীক) ভোট পেয়েছেন ৪৭৭, মিলেনুর রহমান মিলন (চশমা প্রতীক) ভোট পেয়েছেন ২৩৭ এবং সাগর আহম্মেদ (টেলিফোন প্রতীক) ভোট পেয়েছেন ৭৩।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত