সড়ক দুর্ঘটনায় দুই জেলায় নিহত তিন

প্রকাশ : ১৬ মার্চ ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

কক্সবাজারে গ্রীণ লাইনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুইজন এবং ময়মনসিংহে ট্রাকচাপায় রিকশাচালক নিহত হয়েছেন। গতকাল বুধবার প্রতিনিধিদের পাঠানো খবর-

কক্সবাজার : চকরিয়ার বানিয়ারছড়া আমতলী এলাকায় যাত্রীবাহী গ্রীণ লাইন পরিবহণের বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন বান্দরবানের লামা উপজেলার ফাইতং ৩নং ওয়ার্ডের আমতলী পাড়ার মো. বশির আলমের ছেলে মুহাম্মদ আরমান শাকিল এবং মো.আবু মোছার ছেলে ইসমাইল সিদ্দীকি। চিরিংগা হাইওয়ে পুলিশের ইনচার্জ ইমন চৌধুরী বলেন, দুর্ঘটনা কবলিত গ্রীণ লাইন পরিবহণের বাস ও মোটরসাইকেলটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। নিহতদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাসের চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ফুলপুর (ময়মনসিংহ) : ফুলপুর পৌরসভার দিউ শসার বাজার এলাকায় ট্রাকচাপায় কামাল হোসেন নামে এক রিকশাচালক নিহত হয়েছেন। তিনি পয়ারী ইউনিয়নের কারাহা গ্রামের খেজমত আলীর ছেলে ছেলে। জানা যায়, কার্টন ভর্তি একটি ভ্যান গাড়ির সাথে ধাক্কায় রিকশাচালক কামাল হোসেন ও আরোহী আব্দুল আজিজ রাস্তায় সিটকে পড়েন। এ সময় শেরপুরগামী একটি তেলবাহী ট্রাক চাপায় রিকশাচালক কামাল ঘটনাস্থলে মারা যান। ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।