তিন কন্যার মাকে প্রতিমন্ত্রী পলকের সহযোগিতা

প্রকাশ : ১৬ মার্চ ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  রাকিবুল ইসলাম, সিংড়া (নাটোর)

জমজ তিন কন্যাশিশুর খাবার জগতে হিমশিম খাচ্ছে পরিবার- এমন একটি সংবাদ দেশের শীর্ষ স্থানীয় বিভিন্ন পত্রিকা এবং সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পরে সেই পরিবারকে খাবার কেনার জন্য আর্থিক সহযোগিতা প্রদান করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

গতকাল বুধবার প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব রাকিবুল ইসলাম তাদের বাড়ি গিয়ে সুমি আক্তারের হাতে প্রতিমন্ত্রীর পক্ষ থেকে আর্থিক সহায়তার টাকা তুলে দেন। আইসিটি প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব রাকিবুল ইসলাম বলেন, ‘জমজ তিন কন্যাশিশুর খাবার জোগাতে হিমশিম খাচ্ছে পরিবার’ এমন একটি সংবাদ দেশের শীর্ষ স্থানীয় বিভিন্ন পত্রিকা এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে গেলে মন্ত্রী আমাকে তাদের আর্থিকভাবে সাহায্য প্রদানের নির্দেশনা দিয়েছিলেন। আমি মন্ত্রীর পক্ষ থেকে এই পরিবারে আর্থিক সহায়তা প্রদান করেছি। মন্ত্রী নিয়মিত খোঁজখবর রাখছেন। সুমি আক্তার মন্ত্রীর কাছে তার স্বামীর চাকরি এবং গৃহের আবেদন করেছেন বিষয়টি মন্ত্রীর কাছে উপস্থাপন করব। উপস্থিত ছিলেন সিংড়া প্রেসক্লাবের সভাপতি মোল্লা মো. এমরান আলী রানা, সিংড়া মডেল প্রেসক্লাবের সহ-সভাপতি আনোয়ার হোসেন আরিফ, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জয়তুন বেগম।

আর্থিক সহায়তা পাওয়ার পর সুমি আক্তার বলেন, মন্ত্রী আমাদের পরিবারের অবস্থা বিবেচনা করে পাশে দাঁড়িয়েছেন এজন্য মন্ত্রীর প্রতি আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি বলেন, আমার স্বামী একজন দিনমজুর তার একটা কর্মের ব্যবস্থা এবং আমাদের একটি গৃহের ব্যবস্থা করে দিলে আমরা খুবই উপকৃত হতাম।