ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সড়ক দুর্ঘটনায় বীরমুক্তিযোদ্ধাসহ নিহত দুই

সড়ক দুর্ঘটনায় বীরমুক্তিযোদ্ধাসহ নিহত দুই

দিনাজপুরে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে বীরমুক্তিযোদ্ধা এবং সিরাজগঞ্জে ট্রাক উল্টে শ্রমিক নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

দিনাজপুর : ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে নিহত হলেন কাঠ ব্যবসায়ী বীরমুক্তিযোদ্ধা। গত বুধবার সন্ধ্যায় জেলার পার্বতীপুর থানার ফুলবাড়ী-রংপুর আঞ্চলিক মহাসড়কের পলিপাড়া এলাকায় ট্রাকে চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হন কাঠ ব্যবসায়ী বীরমুক্তিযোদ্ধা শাহাদৎ হোসেন। নিহত শাহাদৎ মধ্যপাড়া পলিপাড়া গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে। প্রত্যক্ষ দর্শীরা জানান, পার্বতীপুর থেকে রংপুরে মিঠাপুকুর গামী আলু বোঝাই ট্রাকের সামনের চাকা ফেটে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি রাস্তার পাশের একটি কাঠের ফার্ণিচারের কারখানায় ঢুকে পড়ে। এ সময় শাহাদৎ হোসেন ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়। মধ্যপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ হারুন অর রশিদ বলেন, ঘাতক ট্রাকটির চালক বাবু মিয়াসহ আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা করা হয়।

সিরাজগঞ্জ : হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মান্নান নগর এলাকায় ট্রাক উল্টে শ্রমিক আসলাম হোসেন নিহত হয়েছে। তিনি রায়গঞ্জ উপজেলার হামিন-দামিন গ্রামের জামাল উদ্দিনের ছেলে। এ ঘটনায় আহত হয়েছে আরো দুই শ্রমিক। তারা একটি ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের শ্রমিক। হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি বদরুল কবির এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি আলোকিত বাংলাদেশকে জানান, গত বৃহস্পতিবার সকালে ওই তিন শ্রমিক একটি ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের মালামাল নিয়ে ট্রাকযোগে রাজশাহীর দিকে যাচ্ছিল। এ সময় উল্লেখিত স্থানে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারায় এবং ট্রাকটি উল্টে যায়। এতে ওই শ্রমিক ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে এবং কোনো অভিযোগ না থাকায় রাতেই তার লাশ হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত