সড়কে ঝরল তিনজনের প্রাণ

প্রকাশ : ১৯ মার্চ ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

শরীয়তপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিক্ষার্থী এবং কক্সবাজারের চকরিয়ায় সিমেন্টবোঝাই ট্রাক উল্টে দুইজন নিহত হয়েছেন। গতকাল শনিবার প্রতিনিধিদের পাঠানো খবর-

শরীয়তপুর : শরীয়তপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আবু সাইদ জিসান নামে একজন নিহত হয়েছে। জিসান শরীয়তপুর পৌরসভার আংগারিয়া এলাকার বিল্লাল মাদবরের একমাত্র ছেলে ও আঙ্গারিয়া ইবনে তাছলিমা নাসির উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। পালং মডেল থানার ওসি মো. আক্তার হোসেন বলেন, দুই মোটরসাইকেলের সংঘর্ষে চিকিৎসাধীন জিসান নামের একজনের মৃত্যু হয়েছে।

চকরিয়া (কক্সবাজার) : কক্সবাজারের চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি সিমেন্টবোঝাই ট্রাক উল্টে গিয়ে চালক ও হেলফার নিহত নিহত হয়েছেন।

নিহতরা হলেন- ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ট্রাকের চালক এরশাদ মন্ডল এবং সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার জাফলংসাত্তারমিয়া গ্রামের মো. শিব্বির আহমদ মারুফ।

চিরিঙ্গা হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর ইমন কান্তি চৌধুরী বলেন, চট্টগ্রাম থেকে সিমেন্টবোঝাই করে একটি ট্রাক কক্সবাজার যাচ্ছিল। ট্রাকটি মহাসড়কের চকরিয়া উপজেলার সীমান্তবর্তী আজিজনগর এলাকায় সড়কের ১২ নম্বর ব্রিজের রেলিংয়ের সাথে সজোরে ধাক্কা খেয়ে উল্টে যায়। এ সময় ট্রাকটির সম্মুখ অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চালক ও হেলফার নিহত হন।