ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’ নিহত এক

র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’ নিহত এক

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে স্থানীয় গ্রামবাসী ও র‍্যাবের সঙ্গে সংগঠিত দ্বন্দ্বে র‍্যাবের গুলিতে আবুল কাসেম নামে এক ব্যক্তি নিহত হয়েছে। একই সময় হুমায়ুন নামে অপর এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গত শুক্রবার উপজেলার সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান বাড়ি বড়গাঁও এলাকায় এ ঘটনা ঘটে।

আবুল কাশেমের ছেলে দ্বীন ইসলাম জানান, পাকিস্তানি এসিআই গার্মেন্টসের নারী কর্মী রোজিনা হত্যাকাণ্ডের ঘটনায় সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান বাড়ি বড়গাঁও গ্রামের আমীর আলীর ছেলে সেলিম নামে এক যুবককে সন্দেহজনক হিসেবে ধরতে আসে র‍্যাবের সিভিল টিম। এ সময় স্থানীয়রা র‍্যাবকে ডাকাত বলে সন্দেহ করে। এ সময় র‍্যাব-১১ এর সদস্যরা গ্রামবাসীর সন্দেহ দূর করতে নিজেদের পরিচয়পত্র (আইডি কার্ড) দেখায়। তারপরও স্থানীয়রা অভিযানে আসা র‍্যাব সদস্যদের ডাকাত বলে সন্দেহ করে তাদের সঙ্গে বাক-বিতণ্ডা শুরু করে উত্তেজিত হয়ে ধাওয়া দেয়ার চেষ্টা করে। এ সময় পরিস্থিতি বেগতিক দেখে র‍্যাব সদস্যরা আত্মরক্ষার্থে গুলি চালাতে বাধ্য হয়।

র‍্যাব-১১ জানায়, রোজিনা হত্যাকাণ্ডে সঙ্গে জড়িত সেলিম নামে একজনকে আটক করে নিয়ে আসার সময় র‍্যাবের ওপর হামলা চালায় এলাকাবাসী।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত