ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সড়ক দুর্ঘটনায় পুলিশ ও সাবেক সেনা সদস্যসহ নিহত চার

সড়ক দুর্ঘটনায় পুলিশ ও সাবেক সেনা সদস্যসহ নিহত চার

পিরোজপুরে বাসের চাকায় একজন, নাটোরের সিংড়ায় মাটি বহনকারী ট্রাক্টরের ধাক্কায় সাবেক সেনা সদস্য এবং কুড়িগ্রামের ফুলবাড়ীতে ট্রাক্টর চাপায় এক শিশু নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

পিরোজপুর : সদর উপজেলার পাইক বাড়ি এলাকায় গতকাল রোববার বাসের চাকায় পিষ্ট হয়ে নাজমীন নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্বামী আলমগীর মোল্লা ও তাদের ৩ বছরের মেয়ে নাফিয়া গুরুতর আহত হয়েছে। নাজমীনকে জেলা হাসপাতালের মর্গে এবং আহতদের জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সদর থানার ওসি আ. জা. মো. মাসুদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

কালীগঞ্জ (ঝিনাইদহ) : মাগুরা সদর থানা আমবটতলা এলাকায় যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে নিহত

পুলিশ সদস্য শ্রীমতি লাবনী ভদ্রের বাড়ি ঝিনাইদহের কালীগঞ্জে। গতকাল রোববার ছুটি শেষে বাড়ি থেকে স্বামী-স্ত্রী ও সন্তানসহ মোটরসাইকেল যোগে কর্মস্থল রাজবাড়ি রেল স্টেশন থানায় যাওয়ার পথে ওই এলাকায় দূর্ঘটনার স্বীকার হন তারা। নিহত পুলিশ সদস্য শ্রীমতি লাবনী ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বিনোদপুর গ্রামের স্কুল শিক্ষক অনিল কুমার ভদ্র ও উপজেলা পরিষদের সাবেক

ভাইস-চেয়ারম্যান তিথি রানী ভদ্রের মেয়ে।

সিংড়া (নাটোর) : নাটোরের সিংড়ায় মাটিবাহী ট্রাক্টরের ধাক্কায় আহত মো. নজরুল ইসলাম নামে এক অবসরপ্রাপ্ত সেনা সদস্য মারা গেছেন। গত শনিবার বগুড়া (সিএমএইচ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সিংড়া থানার ওসি মিজানুর রহমান জানান, সকালে সাবেক সেনা সদস্য নজরুল ইসলাম জরুরি প্রয়োজনে বাড়ির কাছে বাজারে যাচ্ছিলেন। পথে মাটি বহনকারী একটি ট্রাক্টর তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ওসি আরো বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

ফুলবাড়ী (কুড়িগ্রাম) : কুড়িগ্রামের ফুলবাড়ীতে বালুবোঝাই ট্রাক্টর চাপায় এক শিশু নিহত হয়। গতকাল রোববার দিকে উপজেলা সদরের ব্র্যাক মোড় থেকে শেখ হাসিনা ধরলা সেতু সড়কের পানিমাছকুটি কাশিয়াবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশুর নাম মেরাজ হোসেন। সে ওই এলাকার হাফিজুর রহমানের ছেলে। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান ঘটনার সতত্যা নিশ্চিত করেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত