ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সড়ক দুর্ঘটনায় নিহত তিন

সড়ক দুর্ঘটনায় নিহত তিন

পাবনার সাঁথিয়ায় ভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুইজন এবং নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় প্রাইভে কার যাত্রী যুবক নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার প্রতিনিধিদের পাঠানো খবর-

সাঁথিয়া (পাবনা) : পাবনা বগুড়া মহাসড়কে রাষ্ট্রীয় ডাক বিভাগের পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও তিনজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহতরা হলেন- সাঁথিয়া উপজেলার ভিটাপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মোতাহার ও আব্দুল বারিকের ছেলে ফারুক হোসেন। বিষয়টি নিশ্চিত করে মাধপুর হাইওয়ে থানার ওসি নবীর হোসেন জানান, সিএনজির যাত্রীরা কাশিনাথপুরের দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসছিল ডাক বিভাগের পিকআপ। সিএনজি ও পিকআপ ঘটনাস্থলে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে একজন নিহত হন।

রূপগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় প্রাইভেট কার যাত্রী অজ্ঞাতনামা যুবক নিহত হয়েছে। ভুলতা হাইওয়ে পুলিশ ক্যাম্পের এসআই সফিক জানান, কুড়িল বিশ্বরোড থেকে যাত্রী নিয়ে একটি প্রাইভেট ভুলতা যাবার পথে কাঞ্চন সেতুর উপরে পৌঁছেলে পিছন দিক থেকে একটি ট্রাক সজোরে ধাক্কা দিলে ধুমরে মচরে যায় প্রাইভেট কারটি। ঘটনাস্থলেই মারা যায় সেই যুবক।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত