অসহায়দের পাশে ফাতেমা ফাউন্ডেশন

প্রকাশ : ২৪ মার্চ ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  কক্সবাজার প্রতিনিধি

দ্রব্যমূল্য বৃদ্ধির কারণে রমজানের নিত্যপ্রয়োজনীয় পণ্য থেকে যেন বঞ্চিত না হয় সে লক্ষ্যে হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করে ফাতেমা এন্ড কোম্পানি ফাউন্ডেশন। গতকাল বৃহস্পতিবার শহরের পূর্বপাহাড়তলী ইছুলের ঘোনা মাঠে প্রায় ২ হাজার পরিবারকে ত্রাণ সহায়তা দেয়া হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল- চাল-১৫ কেজি, আলু-৫ কেজি, পিঁয়াজ-৩ কেজি, ছোলা-৩ কেজি, ডাল-৩ কেজি, তেল-২ লিটার। স্থানীয়রা জানান, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির এসময়ে কবির আহমদ কোম্পানি এবং তার দুই ছেলে ওসমান গণি ও ওসমান সরওয়ার টিপু তাদের পাশে দাঁড়িয়েছেন। পাহাড়তলী এলাকার স্বামী হারা হালিমা বেগম বলেন, রমজানে সাহরী-ইফতারের বাজার কেনার মতো সামর্থ্য নেই আমার। এ অবস্থায় কবির কোম্পানির ত্রাণ পেয়ে অনেক খুশি হলাম।

কবির কোম্পানির ছেলে ওসমান সরওয়ার টিপু বলেন, সিয়াম সাধনার মাসে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রী থেকে আমার এলাকার গরিব অসহায় মানুষগুলো যেন বঞ্চিত না হয় তাই আমাদের ভাবনায় ছিল রমজানে তাদের পাশে দাঁড়ানো।

বড় ছেলে ওসমান গণি বলেন, প্রায় আড়াই হাজার পরিবারের মাঝে আমাদের আজকের এই ত্রাণ সহায়তা। ভবিষ্যতেও আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। আমরা যেন সব সময় গরিব অসহায় মানুষের দাঁড়াতে পারি, সে জন্য সকলের কাছে আমার পরিবারের জন্য দোয়া কামনা করছি।