সড়কে ঝরল স্কুলশিক্ষার্থীসহ দুইজনের প্রাণ

প্রকাশ : ২৬ মার্চ ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

সাতক্ষীরায় বালুর ঢিবিতে মোটরসাইকেল উল্টে যুবক এবং ঝিনাইদহের কালীগঞ্জে মাটিবোঝাই ট্রাক্টরের ধাক্কায় স্কুলশিক্ষার্থী নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

সাতক্ষীরা : সাতক্ষীরায় বালুর ঢিবিতে মোটরসাইকেল উল্টে আশিক নামের এক যুবক নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে আরো দুইজন। আশিক কলারোয়ার কাজীরহাট এলাকার সামসুর রহমানের ছেলে। গত শুক্রবার সাতক্ষীরা-খুলনা মহাসড়কের শাহদাহ ব্রিজের কাছে এই দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন ইমন ও শিমুল। তারা সবাই কলারোয়ার কাজীরহাট এলাকার বাসিন্দা। স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেছে। আহত দুজনের অবস্থাও আশঙ্কাজনক। ঘটনাস্থল পরিদর্শন করে সদর থানার উপ-পরিদর্শক শাহিদুজ্জামান জানান, মরদেহ সদর হাসপাতালে রাখা হয়েছে। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেবে পুলিশ। সদর থানার ওসি আবু জিহাদ মো. ফখরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

কালীগঞ্জ (ঝিনাইদহ) : ঝিনাইদহের কালীগঞ্জে মাটিবোঝাই ট্রাক্টরের ধাক্কায় তারিকুজ্জামান তারিক নামে নবম শ্রেণির শিক্ষার্থী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে চাচা স্কুলশিক্ষক মাহবুবুর রহমান। গতকাল শনিবার বারোবাজার-বাঘারপাড়া সড়কের শ্মশানঘাট এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে। তারিক কালীগঞ্জ উপজেলার বাারোবাজার ইউনিয়নের সুবর্ণাসারা গ্রামের মৃত মিন্টু বিশ্বাসের ছেলে। আহত শিক্ষক মাহবুবুর রহমানকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত স্কুল শিক্ষক জাানান, সকালে ভাইপোকে নিয়ে মোটরসাইকেল যোগে বারোবাজার থেকে প্রাইভেট পড়ার জন্য নিয়ে যাচ্ছিলাম। পথিমধ্যে ঘটনাস্থলে পৌঁছালে পেছন দিক থেকে একটি মাটিবোঝাই ট্রাক্টর ধাক্কা দেয়। এতে ভাইপো তারিক ছিটকে ট্রাক্টরের চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় আমার পা মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়। সুবর্ণাসারা পুলিশ ফাঁড়ির আইসি এসআই মহিদুল ইসলাম হতাহতের সত্যতা নিশ্চিত করে জানান, তারিক চাচার সাথে বাড়ি থেকে বারোবাজার যাওয়ার পথে ঘটনাস্থলে পৌঁছালে একটি মাটিবোঝায় ট্রাক্টরের ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলে মৃত্যু হয় তার। মরদেহ সুরতহাল রিপোর্টের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।