দুই জেলায় দুইজন খুন

প্রকাশ : ২৬ মার্চ ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

দিনাজপুরে পাওনা টাকা চাওয়ার জন্য একজনকে এবং গাজীপুরের কালিয়াকৈরে মাটি ব্যবসা দ্বন্দ্বে একজনকে হত্যা করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবর-

দিনাজপুর : পাওনা টাকা চাওয়ার জন্য জীবন দিতে হলো সার ও কীটনাশক কোম্পানির সেলসম্যানকে। হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ এজাহার নামীয় এক আসামিকে গ্রেপ্তার করেছে। দিনাজপুর কোতোয়ালি থানার ওসি তানভিরুল ইসলাম জানান, গত শুক্রবার সদর উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়নের তাঁতিপাড়ার জনৈক মদনের বাড়ির পার্শ্বের খড়ের পালার ভেতর থেকে সার ও কীটনাশক কোম্পানির সেলসম্যান জিয়াউর রহমানের লাশ উদ্ধার করা হয়। তিনি সদর উপজেলার হরিহরপুর কাউয়াপাড়ার মো. সাহাজ উদ্দীনের ছেলে। তার শরীরের বিভিন্ন স্থানে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছিল। পুলিশ জানায়, এ ঘটনায় তার ভাই সাগর আলী কোতোয়ালি থানায় মাসুদ রানা ও শাহিনুর রহমানকে আসামি করে হত্যা মামলা করে। মামলা তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক জাকির সিকদার জানান, মামলার প্রধান আসামি মাসুদ রানাকে গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে।

কালিয়াকৈর (গাজীপুর) : গাজীপুরের কালিয়াকৈরে মাটি ব্যবসা দ্বন্দ্বে পরিকল্পিতভাবে বাড়ি থেকে ফোনে ডেকে নিয়ে এক মাটি ব্যবসায়ীকে হাত-পা বেঁধে কুপিয়ে টাকা লুট করে প্রতিপক্ষ। পরে মৃত ভেবে তার পাশে রামদা ও খেলনা পিস্তল ফেলে রেখে গণপিটুনি বলে চালানোর চেষ্টা করা হয়। হত্যাকারীদের গ্রেপ্তার করে বিচারের দাবি পরিবারসহ স্থানীয়দের। নিহত হলেন- কালিয়াকৈর উপজেলার টেকীবাড়ি চানপুর এলাকার ওয়াজ উদ্দিনের ছেলে মিজানুর রহমান। কালিয়াকৈর থানা পুলিশের উপপরিদর্শক ফেন্সি জুয়েল ঘটনাস্থলে গিয়ে সড়কে পড়ে থাকা ওই রামদা ও খেলনা পিস্তল উদ্ধার করেন। তার স্ত্রী অন্তরা আক্তার বলেন, আনোয়ার মাটি বিক্রি করবো বলে ওইদিন বিকালে নুরুল ইসলাম ফোনে আমার স্বামীকে ডেকে নিয়ে যায়। পরে তারা আমার স্বামীকে পিটিয়ে ও কুপিয়ে মৃত ভেবে রাস্তা ফেলে রাখে। এখন মেয়ে আর আমার কি হবে? ওই হত্যাকারীদের ফাঁসি চাই। কালিয়াকৈর থানার ওসি আকবর আলী খান জানান, মাটি ব্যবসাকে কেন্দ্র করে এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। তবে আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।