ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

বগুড়ার শেরপুরে বিদ্যুতের তারে জড়িয়ে ঝলসে যাওয়ার তিন দিন পর মৃত্যুর কোলে ঢলে পড়লেন এক নির্মাণ শ্রমিক। তার নাম গোলাম মোস্তফা ফরহাদ। গতকাল রোববার বেলা ১০টার দিকে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউতে) চিকিৎসাধীন থাকা অবস্থায় তার মৃত্যু হয়। নিহত গোলাম মোস্তফা উপজেলার শাহবেন্দগী ইউনিয়নের সাধুবাড়ী গ্রামের নাজির হোসেনের ছেলে।

খোঁজ নিয়ে জানা যায়, গত ২৩মার্চ শহরের খন্দকারটোলা মাজারগেট সংলগ্ন রহুল আমিনের মালিকানাধীন বহুতল ভবনে নির্মাণ ও রংয়ের কাজ করছিলেন গোলাম মোস্তফা। এসময় ৩৩ হাজার কেবি লাইনের তারের সঙ্গে জড়িয়ে যান। এতে তার পুরো শরীর আগুনে ঝলসে গুরুতর আহত হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাকে প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। এরপর ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি হাসপাতালে স্থানান্তর করা। আর সেখানে চিকিৎসাধীন থাকার পর রবিবার মারা যান ফরহাদ।

জানতে চাইলে শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এই ঘটনায় ঢাকার শাহবাগ থানায় মামলা হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত