ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বীজ ও সার বিতরণ

বীজ ও সার বিতরণ

উফশী আউশ ধান প্রণোদনা কর্মসূচির আওতায় গতকাল মঙ্গলবার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মধ্যে বিনামূল্যে বীজ ও রসায়নিক সার বিতরণ করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবর-

ফেনী : সদর উপজেলা পরিষদ মিলনায়তনে বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে তালিকাভুক্ত কৃষকের হাতে প্রণোদনা তুলে দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনোয়ার হোসাইন পাটোয়ারীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান একে শহীদ উল্লাহ খোন্দকার, জোৎস্না আরা বেগম। উপজেলা উপসহকারী কৃষি কর্মকর্তা কাজী মনছুর আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সদর উপজেলা কৃষি কর্মকর্তা শারমীন আক্তার বিথী। অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা উম্মে সালমা ও সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আবুল হোসেন পাটোয়ারী, কৃষক রহিম উদ্দিন মানিক।

নকলা (শেরপুর) : শেরপুরের নকলা উপজেলা কৃষি অফিসের ব্যবস্থাপনায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদের সভাপতিত্বে সার ও বীজ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন এবং বিশেষ অতিথির দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার ও উপজেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মন্নাফ খান। উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রশিদ, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আব্দুল ওয়াদুদ প্রমুখ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত