ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সড়কে ঝরল তিনজনের প্রাণ

সড়কে ঝরল তিনজনের প্রাণ

সিরাজগঞ্জে ট্যাংকলরির চাপায় সিএনজিচালকসহ দুইজন এবং লক্ষ্মীপুরের রামগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় এক যুবক নিহত হন। প্রতিনিধিদের পাঠানো খবর-

সিরাজগঞ্জ : বগুড়া-নগরবাড়ী মহাসড়কের শাহজাদপুর উপজেলার গঙ্গাপ্রসাদ এলাকায় ট্যাংকলরির চাপায় সিএনজি চালকসহ দুইজন নিহত হয়েছে। তারা হলেন উপজেলার নামবিলা গ্রামের আব্দুস সালামের ছেলে সিএনজি চালক আব্দুল হাই ও ইসলামপুর ডায়া গ্রামের যাত্রী আব্দুল মজিদ মোল্ল। হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি বদরুল কবির এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি গত মঙ্গলবার জানান, কোন অভিযোগ না থাকায় তাদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

রামগঞ্জ (লক্ষ্মীপুর) : রামগঞ্জে মোটর সাইকেল দুর্ঘটনায় ফরহাদ হোসেন নামে এক যুবক নিহত হন। তিনি রামগঞ্জ পৌরসভার অভিরামপুর গ্রামের শামসুল হক মৌলবী বাড়ির প্রবাসী খোরশেদ আলমের ছেলে।

তার ভাই সাংবাদিক তৌহিদুল কবির জানান, গত মঙ্গলবার ফরহাদ লক্ষ্মীপুর হতে বাড়ি ফেরার পথে লক্ষ্মীপুর-রামগঞ্জ সড়কের পানপাড়া হাজীবাড়ীর সামনে পৌঁছলে একটি সিএনজির সাথে তার মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ফরহাদ মোটরসাইকেল হতে ছিটকে পড়ে যান। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত