ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পৌরবাসীকে বিশুদ্ধ পানি সরবরাহ

পৌরবাসীকে বিশুদ্ধ পানি সরবরাহ

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীর উদ্যোগে পৌরসভার বিভিন্ন মসজিদ ও জনগুরুত্বপূর্ণ স্থানে বিশুদ্ধ পানির ব্যবস্থা করা হয়েছে। জানা যায়, পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীর নির্দেশে পৌর এলাকার পৌরসভার জনগুরুত্বপূর্ণ স্থান যেমন- শহিদ মিনার, খেজুর চত্বর, মিজার রোড়ের, ফেনী কেন্দ্রীয় বড় জামে মসজিদ, জহিরিয়া মসজিদ, তমিজিয়া মসজিদ, সার্কিট হাউস মসজিদ, মহিপাল, সদর হাসপাতাল মোড়, বড় বাজার, কাঁচাবাজার, মাছ বাজার, সালাউদ্দিন মোড়সহ বিভিন্ন মসজিদ ও জনগুরুত্বপূর্ণ স্থানে ভ্রাম্যমাণ পানির ট্যাংক স্থাপন করা হয়েছে। এসব পানির ট্যাংকগুলোতে প্রতিদিন দুপুর ৩ ঘটিকা থেকে ইফতারের পূর্ব মুহূর্ত পর্যন্ত পৌরসভার পানির ট্যাংকারের মাধ্যমে সুপেয় পানি পৌঁছে দেয়া হয়। সেখান থেকে জনসাধারণ বিনামূল্যে পানি সংগ্রহ করতে পারবে। এছাড়াও জনগুরুত্বপূর্ণ স্থানগুলোতে পৌরসভার পানির ট্যাংকারের মাধ্যমে পানি সরবরাহ করা হয়।

মেয়র জানান, ফেনী ২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর নির্দেশক্রমে পৌরবাসীর জন্য সুপেয় পানির ব্যবস্থা করা হয়েছে। পৌর এলাকার আটটি গুরুত্বপূর্ণ স্থানে ৫০০ লিটার ট্যাংক বসানো হয়েছে। এছাড়াও বিভিন্ন জনগুরুত্বপূর্ণ পয়েন্টে পৌরসভার ভ্রাম্যমাণ গাড়ি করে ৩ হাজার লিটার পানি বিতরণ করা হয়। পৌরবাসীর কথা চিন্তা করে প্রতিদিন ৭ হাজার লিটার পানি বিনামূল্যে দিয়ে যাচ্ছি।

এছাড়া ফেনী পৌরসভার সাপ্লাই পানির গ্রাহকদের পর্যাপ্ত পরিমাণ পানি সরবরাহের লক্ষ্যে পহেলা রমজান থেকে দুই টাইমের পরিবর্তে তিন টাইম পানি সরবরাহ করা হচ্ছে বলে জানান তিনি এবং ফেনী শহরকে সুন্দর ও যানজটমুক্ত রাখতে পুলিশকে সহযোগিতা করা হচ্ছে- যেন মানুষ নিরাপদে কেনাকাটা করতে পারে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত