ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

তিন জেলায় তিন লাশ উদ্ধার

তিন জেলায় তিন লাশ উদ্ধার

দিনাজপুরে গৃহবধূ, কুড়িগ্রামের ফুলবাড়ীতে গৃহবধূ এবং ময়মনসিংহের হালুয়াঘাটে যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার প্রতিনিধিদে পাঠানো খবর-

দিনাজপুর : শহরের হাউজিং মোড় এলাকায় একটি বাড়ি থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায়, তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তবে এই ঘটনার পর থেকে তার স্বামী পলাতক। পরিবারের অভিযোগ, নেশার টাকার জন্য প্রায় ওই গৃহবধূকে তার স্বামী নির্যাতন করতেন। লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ মর্গে প্রেরণ করে কোতোয়ালি থানা পুলিশ। দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. জিন্নাহ্ আল মামুন বলেন, আমরা ৯৯৯ কল পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। ভিকটিমের ছেলের কাছে আমরা ঘটনার বিবরণ শুনেছি। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

ফুলবাড়ী (কুড়িগ্রাম) : কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্বামীর বাড়ি থেকে এক সন্তানের জননী এক গৃহবধূর ঝুলন্ত লাশ পুলিশ উদ্ধার করেছে। উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের তালুক শিমুলবাড়ী গ্রামে এ লাশ উদ্ধারের ঘটনা ঘটে। ওই গৃহবধূর নাম মিম আক্তার। তিনি ওই গ্রামের রিপন মিয়ার স্ত্রী।

ফুলবাড়ী থানার এসআই এনামুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ঘরের আড়ায় ঝুলন্ত অবস্থা থেকে লাশ উদ্ধার করা হয়েছে। গৃহবধূর মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। তাই মৃত্যুর সঠিক কারণ উদঘাটনের জন্য লাশ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

হালুয়াঘাট (ময়মনসিংহ) : ময়মনসিংহের হালুয়াঘাটে যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক উপজেলার বালিচান্দা গ্রামের মৃত মোস্তফার ছেলে বাদশা। তিনি পেশায় একজন অটোচালক। স্থানীয়রা বড়দাসপাড়া সড়কের পাশে লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে পুলিশ লাশউদ্ধার করে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত