তিন জেলায় নিহত চার

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

দিনাজপুরে মাইক্রোবাস ট্রায়াল দিতে গিয়ে মোটরসাইকেলকে ধাক্কায় দুইজন, কুষ্টিয়ায় ট্রাকচাপায় ভ্যানচালক এবং নীলফামারীতে ট্রাক্টর উল্টে শিশু নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

দিনাজপুর : চিরিরবন্দর উপজেলায় মাইক্রোবাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়। মাইক্রোবাসটি মেরামত শেষে ট্রায়াল দিতে গিয়ে মোটরসাইকেলকে ধাক্কা বলে পুলিশ জানিয়েছেন। গত

বৃহস্পতিবার রাতে দিনাজপুর-রংপুর মহাসড়কের চিরিরবন্দর উপজেলার চম্পাতলী বেকিপুল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- চিরিরবন্দর উপজেলার কিসমত ফতেজংপুর ডাঙ্গারহাট গ্রামের মৃত গোমুল্লা শাহর ছেলে গোলজার আলী ও জেলার খানসামা উপজেলার চরকডাঙ্গা দুবলিয়া গ্রামের মৃত ইসমাইল আলীর ছেলে ফজলে রাব্বী দুলাল।

স্থানীয়রা জানায়, মাইক্রোবাসটি মেরামত করে ট্রায়াল দেয়ার জন্য রানীরবন্দরে আসছিলেন। এ সময় মাইক্রোবাসের সামনে থাকা মোটরসাইকেল ধাক্কা দেয়। ধাক্কায় মোটরসাইকেল ও মাইক্রোবাসটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়।

দশমাইল হাইওয়ে থানার ইনচার্জ ননী গোপাল বর্মণ জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ দুটি ময়না তদন্ত ছাড়াই স্বজনের নিকট হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস ও মোটরসাইকেল হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে হাইওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

কুষ্টিয়া : মিরপুরে ট্রাকচাপায় আব্দুর রহিম শেখ নামের এক পাখি ভ্যান চালকের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের বহলবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রহিম শেখ নওদা বহলবাড়িয়া এলাকার মৃত মোজাম্মেল সেখের ছেলে। মিরপুর থানা পুলিশের ওসি (তদন্ত) রাকিবুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, ঈশ্বরদী থেকে কুষ্টিয়া গামী একটি মালবাহী ট্রাক বহলবাড়িয়া এলাকায় একটি পাখিভ্যানকে চাপা দিলে ঘটনা স্থলেই পাখিভ্যানচালক আব্দুর রহিম শেখের মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণে করেছে।

নীলফামারী : পানি বাহী ট্রাক্টর উল্টে পথচারী শিশুর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে নীলফামারী সদরের কচুকাটা ইউনিয়নের বাবুর হাট বাজারে নামক এলাকায়। সরজমিন জানা যায় গতকাল শুক্রবার পানি বাহী ট্যাং বোঝাই ট্রাক্টর টি নীলফামারীর উদ্দেশ্য আসছিল হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় পথে থাকা আল আমিন নামের ৪ বছরের শিশুর উপরে, চাপা পড়ে সেখানেই শিশুটির মৃত্যু হয়। শিশুটি কচুকাটা ইউনিয়নের বাবুর বাজার সংলগ্ন ডাঙ্গা পাড়া এলাকার মোকাদ্দেসুর রহমানের ছেলে। এই বিষয়ে নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোকতারুল আলম বলেন, ঘটনাস্থলে ফোর্স পাঠিয়েছি। শিশুটির মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমেছে।