ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চাচার ঘুষিতে ভাতিজার মৃত্যু

দেবরের লাঠির আঘাতে ভাবি খুন
চাচার ঘুষিতে ভাতিজার মৃত্যু

চাঁদপুরে চাচার ঘুষির আঘাতে ভাতিজা এবং টাঙ্গাইলের সখীপুরে দেবরের লাঠির আঘাতে ভাবি খুন হয়। গতকাল শনিবার প্রতিনিধিদের পাঠানো খবর-

চাঁদপুর : হাজীগঞ্জ উপজেলার কালচোঁ উত্তর ইউনিয়নে ঘর উঠানোর জন্য ভিটা জমিতে বালু ভরাটকে কেন্দ্র করে চাচা কাউছারের এক ঘুষিতে ভাতিজা চাঁদপুর জজ আদালতের এক আইনজীবীর সহকারী সালামত ঘটনাস্থলেই মারা যায়। সালামত ওই বাড়ির রবিউল আলমের ছেলে। তিনি জেলা জজ আদালতের আইনজীবী পবিত্র লাল সরকারের সহকারী হিসেবে কাজ করতেন। সালামতের বাবা বলেন, সালামত বালু ভরাটের জন্য বাড়ির সামনে চলে আসে। কাউছার আমার চাচাত ভাই। তাদের সাথে আমাদের সম্পত্তি বন্টন হয়নি। বালু ভরাটের জায়গা নিয়ে কোনো সমস্যা নেই। অন্য জায়গা নিয়ে তাদের সঙ্গে উচ্ছেদ মামলা আছে। কিন্তু কাউছার আমাদের সাথে কোনো কথা না বলে ছেলেকে এভাবে মেরেছে সে আর বেঁচে থাকতে পারল না। আমি প্রশাসনের কাছে এর বিচার চাই।

হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. ইউনুছ বলেন, দ্রুত সময়ের মধ্যে কাউছারকে আটকের চেষ্টা চলছে।

সখীপুর (টাঙ্গাইল) : টাঙ্গাইলের সখীপুরে তুচ্ছ ঘটনায় দেবর সালাম মিয়ার লাঠির আঘাতে ভাবি জরিনা আক্তার খুন হয়েছে। উপজেলার কাকড়াজান ইউনিয়নের সুরীরচালা দক্ষিণ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। জরিনা ওই এলাকার প্রবাসী সাহেব আলীর স্ত্রী। অভিযুক্ত দেবর সালাম মিয়া সাহেব আলীর সহোদর। এ ঘটনায় তার মেয়ে স্বপ্না আক্তার সখীপুর থানায় হত্যা মামলা করেছেন।

মামলা সূত্রে জানা যায়, গত শুক্রবার সালাম মিয়ার সঙ্গে ভাবির তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সালাম একটি শাবক দিয়ে (কাঠের খণ্ড) জরিনার মাথায় আঘাত করলে এতে সে আহত হয়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত