সড়ক দুর্ঘটনায় বাবা মেয়েসহ নিহত তিন

প্রকাশ : ০৬ এপ্রিল ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

দিনাজপুরে গাড়ির চাকায় পিষ্ট হয়ে এক ব্যক্তি এবং কাপাসিয়ায় মাইক্রোবাস চাপায় বাবা ও মেয়ে নিহত হয়। প্রতিনিধিদের পাঠানো খবর-

দিনাজপুর : দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজের সামনে গতকাল বুধবার মোটরসাইকেল থেকে পড়ে অজ্ঞাত গাড়ির চাকায় পিষ্ট হয়ে এক ব্যক্তি নিহত হয়। প্রতিবেশীর শ্রাদ্ধের অনুষ্ঠানের দাওয়াত দিতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় ওই ব্যক্তির মৃত্যু হয়েছে পরিবার জানিয়েছেন।

নিহত ব্যক্তি হলেন- সদর উপজেলার শশরা ইউনিয়নের শিবডাঙ্গা এলাকার ভিদেশ চন্দ্র রায়ের ছেলে শৈলেন চন্দ্র রায়। কোতোয়ালি থানার ওসি তানভিরুল ইসলাম জানান, মোটরসাইকেলটি দিনাজপুর শহরের দিকে আসছিল। তারা মোটরসাইকেলে তিনজন ছিল। বেপরোয়া গতির কারণে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজের সামনের ¯িপডব্রেকার পার হওয়ার সময় শৈলেন পেছন থেকে ছিটকে রাস্তায় পড়ে যায় এবং মোটরসাইকেলটি চলে যায়। এ সময় পেছন দিক থেকে আসা অজ্ঞাত একটি গাড়ী শৈলেন মাথার উপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলে তারা মৃত্যু হয়। এ ব্যাপারে কোতোয়ালি থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

কাপাসিয়া (গাজীপুর) : কাপাসিয়া সদরের সূর্য নারায়ণপুর স্কুল গেটের সামনে গত মঙ্গলবার মাইক্রোবাস চাপায় মো. ডালিম মিয়া ও তার কন্যা তানিসা মারাত্মক আহত হয়। তাদের প্রথমে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে ডালিম মিয়াকে চিকিৎসক মৃত ঘোষণা করে। তানিসার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন পরে ঢাকায় রেফার্ড করা হয়। রাতে ঢাকার একটি হাসপাতালে তারও মৃত্যু হয়। নিহত ডালিম মিয়া মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার বাসাইল গ্রামের মৃত মো. ইউসুফের ছেলে। শৈশব থেকে তিনি কাপাসিয়ার সূর্য নারায়ণপুর গ্রামে বসবাস করতেন।