ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

তিন জেলায় নিহত চার

তিন জেলায় নিহত চার

সিরাজগঞ্জে ট্রাকচাপায় নারী বিড়ি শ্রমিক, নাটোরে ট্রাক্টর উল্টে চালক এবং ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক্টর ও অটোরিকশার সংঘর্ষে দুইজন নিহত হয়। গতকাল শনিবার প্রতিনিধিদের পাঠানো খবর-

সিরাজগঞ্জ : সদর উপজেলার কান্দাপাড়া গ্রামে ট্রাকচাপায় নারী বিড়ি শ্রমিক রিজিয়া খাতুন নিহত হয়েছেন। সদর থানার ওসি হুমায়ুন কবির আলোকিত বাংলাদেশকে বলেন, ওই গ্রামের কিসমত বিড়ি ফ্যাক্টরি থেকে কাজ শেষে বাড়ি ফিরছিলেন ওই নারী। এ সময় ওই স্থানে বালুবোঝাই একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। পুলিশ ট্রাকটি জব্দ ও লাশ সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

নাটোর : লালপুরে মাটিবোঝাই ট্রাক্টর উল্টে জয় মিয়া নামে এক চালক নিহত হয়। উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের দীপুর গ্রামে এ ঘটনা ঘটে। জয় উপজেলার নরেন্দ্রপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে। জানা গেছে, উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের সাদীপুর গ্রামে আনসার আলীর পুকুর খনন করে বিভিন্ন জায়গায় মাটি বিক্রি করছিল রানা সরদার নামে এক কন্ট্রাক্টর। ভোরে পুকুর থেকে মাটিবোঝাই ট্রাক্টর রাস্তায় উঠতে গিয়ে উল্টে যায়। এতে চালক জয় মিয়া গুরুতর আহত হলে তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লালপুর থানার ওসি মোহা. মোনোয়ারুজ্জামান জানান, এ বিষয়ে অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

ব্রাহ্মণবাড়িয়া : সরাইল উপজেলায় মাহিন্দ্র ট্রাক্টর ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। দুর্ঘটনায় অটোরিকশা চালক আল আমিন ও যাত্রী আপন চন্দ্র দাস নিহত হয়। নিহত আল আমিন উপজেলার শাহবাজপুর গ্রামের আলমগীর মিয়ার ছেলে আর আপন চন্দ্র দাস ধীতপুর গ্রামের অমলেশ চন্দ্র দাসের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানায়, মাহিন্দ্র ট্রাক্টর ও অটোরিকশার মধ্যে সংঘর্ষ হয়ে আল আমিন মারা যায়। আপন চন্দ্র দাসকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সরাইল থানার ওসি আসলাম হোসেন বলেন, দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। তবে এখনো মামলা হয়নি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত