ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মুন্সীগঞ্জ ও কালীগঞ্জে দুই মাদক কারবারি আটক

মুন্সীগঞ্জ ও কালীগঞ্জে দুই মাদক কারবারি আটক

মুন্সীগঞ্জে ২০০ পিস ইয়াবাসহ নারী মাদক কারবারি এবং ঝিনাইদহের কালীগঞ্জে ৩০ বোতল ফেনসিডিলসহ মাদককারবারীকে আটক করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবর-

মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ ডলি বেগম নামে এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। গত শুক্রবার রাতে সিপাহিপাড়া মোল্লা প্লাজা মার্কেটের সামনে থেকে ইয়াবা (মাদক) বিক্রির সময় তাকে আটক করা হয়। ডলি বেগম সদর উপজেলার মুন্সীকান্দি গ্রামের রিপন বেপারীর স্ত্রী।

এ ব্যপারে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ইনচার্জ মো. আবুল কালাম আজাদ জানান, সিপাহিপাড়া মোল্লা প্লাজা মার্কেটের সামনে দুইজন ইয়াবা বিক্রির উদ্দেশ্যে অবস্থান করে।

এ সময় আমাদের টিম সেখানে গিয়ে ইয়াবাসহ ডলি বেগমকে আটক করে। পুলিশের এসআই ফয়সাল হাওলাদার আটক ডলি বেগমের নামে সদর থানায় মাদক আইনে নিয়মিত মামলা দায়ের করে। গতকাল শনিবার তাকে মুন্সীগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ : ঝিনাইদহ কালীগঞ্জ পৌর এলাকার দক্ষিণ আড়পাড়া গ্রামের মো. শফিকুল ইসলাম শফিকে ৩০ বোতল ফেনসিডিলসহ আটক করেছে পুলিশ। গত শুক্রবার গভীর রাতে কালীগঞ্জ থানার এসআই হুমায়ুন কবীর ও এসআই কাবিরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি আভিযানিক দল আসামির নিজ বাড়িতে অভিযান চালিয়ে তার শোয়ার ঘরে ওয়্যারড্রবের নিচের সেটিং করা স্থানে অবৈধ ৩০ বোতল ফেনসিডিল রাখার অপরাধে উক্ত মাদকদ্রব্যসহ তাকে আটক করে।

এ ঘটনায় আটক ব্যক্তির নামে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) টেবিলের ১৪(খ) ধারায় মামলা রুজু করে আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্লা মাদকসহ আটক ব্যক্তির সত্যতা স্বীকার করে জানান, মাদকের বিরুদ্ধে কালীগঞ্জ থানা জিরো টলারেন্স নীতি অবলম্বন করে কাজ করে যাচ্ছে। কালীগঞ্জকে মাদকমুক্ত করতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত