দুই জেলায় দুইজনকে হত্যা

প্রকাশ : ০৯ এপ্রিল ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

লালমনিরহাটে বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু এবং টাঙ্গাইলে অটোচালককে গলা কেটে হত্যা করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবর-

লালমনিরহাট : হাতীবান্ধা উপজেলার ডাউয়াবাড়ি ইউনিয়নের প্রান্নাথ পাটিকাপাড়া গ্রামে জমিতে আমগাছ উঠানোকে কেন্দ্র করে বড় ভাইয়ের লাঠির আঘাতে জাকিরুল ইসলাম মিস্টার নামে ছোট ভাই মারা গেছে। গতকাল শনিবার চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। তার বৃদ্ধ বাবা কেরামত আলী বলেন, তিন ভাইয়ের কেনা জমিতে আমগাছ লাগায় জাকিরুল ইসলাম। সেই আমগাছ ছোট ছেলে জাকিরুল ইসলাম মিস্টার উপড়ে ফেলে দুই ভাইয়ের মধ্যে মারামারি শুরু হয়। এ সময় বড় ছেলে জাকিরুলের মাথায় লাঠি দিয়ে আঘাত করে। আমি এগিয়ে যাই এতে তাদের লাঠির আঘাতে আমি নিজেও আহত হই। হাতীবান্ধা থানার ওসি শাহ আলম বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে।

টাঙ্গাইল : ঘাটাইলে ঈমান আলী নামে এক অটোচালককে গলা কেটে হত্যা করেছে ছিনতাইকারীরা। গত শুক্রবার উপজেলার পোড়াবাড়ি আঞ্চলিক সড়কে খাগড়াটা এলাকায় এ ঘটনা ঘটে। ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত ঈমান আলী উপজেলার দড়িচৈথট্ট গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। তিনি পেশায় একজন অটোচালক ছিলেন। গত শুক্রবার রাতে উপজেলার গারোবাজার থেকে অটোরিকশা নিয়ে বাড়ি ফিরছিলেন। পথে রাত অনুমান ১০টার দিকে অটোরিকশা নিয়ে পোড়াবাড়ি-গারোবাজার সড়কের খাগড়াটা এলাকায় পৌঁছলে ছিনতাইকারীরা সড়ক অবরোধ করে তার অটোরিকশা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় অটোচালক ঈমান আলী বাঁধা দেয়। ওই সময় ছিনতাইকারীরা ধারালো অস্ত্র দিয়ে ইমান আলীর গলায় আঘাত করলে তার শ্বাসনালি কেটে যায়। আহত অবস্থায় অটোরিকশা চালিয়ে তিনি লোকালয়ে এসে চিৎকার করেন। তার চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।