সড়ক দুর্ঘটনায় আহত পৌর মেয়র, রামেকে ভর্তি

প্রকাশ : ১০ এপ্রিল ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  সিংড়া (নাটোর) প্রতিনিধি

নাটোরের সিংড়া উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌস সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। গতকাল রোববার খেজুরতলা এলাকায় থেমে থাকা ট্রাকের সঙ্গে মেয়রের গাড়ি ধাক্কা লাগলে তিনি আহত হন।

সিংড়া পৌরসভার নির্বাহী কর্মকর্তা আব্দুল মতিন জানান, গত মঙ্গলবার অফিসের কাজে পৌর মেয়র ঢাকায় যান। কাজ শেষে গত শনিবার রাতে নাইট কোচে নাটোরে আসেন। পরে নাটোর থেকে পৌরসভার গাড়িতে সিংড়ায় ফেরার পথে মহাসড়কের খেজুরতলা এলাকায় দাঁড়ানো একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। পৌর মেয়র ও গাড়িচালক রমিজুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসক মেয়রকে ভোররাতেই রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল (রামেকে) প্রেরণ করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জিনাত রেহানা বলেন, পৌর মেয়রের নাকে-মুখে গুরুতর জখম রয়েছে। এছাড়া পায়েও আঘাত রয়েছে। সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, আপাতত দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি হাইওয়ে পুলিশ জব্দ করেছে। এদিকে দুর্ঘটনায় আহত পৌর মেয়রকে দেখতে ঢাকা থেকে রাজশাহী মেডিক্যালে আসেন তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাড. জুনাইদ আহমেদ পলক।