সামিত-সাফাত স্পোটিং ক্লাবের ইফতার মাহফিল

প্রকাশ : ১০ এপ্রিল ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লার দাউদকান্দি উপজেলার বিটেশ্বর ইউনিয়নের জনপ্রিয় ক্রীড়া সংগঠন কাদিয়ারভাঙ্গা সামিত-সাফাত স্পোটিং ক্লাবের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার কাদিয়ারভাঙ্গা গ্রামের বেগম রহিমারোশন গার্লস মাদরাসা মাঠে এ সভা হয়।

সভায় স্পোটিং ক্রাবের সভাপতি মো. শান্ত প্রধান আশিকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন ক্লাবের প্রতিষ্ঠাতা সাংবাদিক, সংগঠক, সমাজসেবক ও শিক্ষানুরাগী মো. শরীফুল ইসলাম (শরীফ প্রধান)। উপস্থিত ছিলেন মো. সোহাগ প্রধান, মো. ইমরান আহাম্মেদ হৃদয়, মো. সোহাগ মিয়া, মো. সালাম প্রধান, মো. জাহিদ প্রধান, মো. পারভেজ মিয়া, মো. রেদোয়ান ভূইয়া, মো. ইমরান ভূইয়া, মো. ফরাদ ভূইয়া

মো. মারুফ মিয়া, মো. মাসুম প্রধান, মো. আনিস প্রধান, মো. ফাহিদ, মো. সোহান প্রধান, মো. রিপন প্রধান, মো. তালহা প্রধান শিশির, মো. সাব্বির রহমান।

উল্লেখ্য, এই স্পোটিং ক্লাবটি মাদক ও কিশোরগেং মুক্ত সমাজ ও গ্রাম প্রতিষ্ঠার লক্ষ্যে খেলাধুলার পাশাপাশি সদস্যদের নৈতিক শিক্ষাসহ বিভিন্ন সচেতনতামূলক অনুষ্ঠানের আয়োজন করে থাকে। ক্লাবটির উন্নয়নে সহযোগিতা করছেন ক্লাবের উপদেষ্টা সৌদি আরব প্রবাসী আক্তার বেপারী ও ক্লাবের সদস্য ব্রুনাই প্রবাসী মো. শাহআলম প্রধান।