ফেইসবুকে প্রেম

বিয়ের দাবিতে তরুণীর অনশন

প্রকাশ : ১১ এপ্রিল ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  ফেনী প্রতিনিধি

ফেনীর পরশুরামে বিয়ের দাবিতে গত ছয় দিন ধরে প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন এক তরুণী। তার বাড়ি দাগনভূঞার দুধমুখায়। পরশুরাম উপজেলার চিথলিয়া ইউনিয়নের মালিপাথর গ্রামের কাতার প্রবাসী মো. ওমর ফারুকের বাড়িতে এ ঘটনা ঘটে। ওমর ওই গ্রামের আলি আকবরের ছেলে।

ওই তরুণীর দাবি, গত এক বছর ধরে কাতারে থাকা অবস্থায় ফেইসবুকের মাধ্যমে মো. ওমর ফারুকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রবাসে থাকা অবস্থায় প্রতিদিন ইমুতে রাতভর, দিনকে দিন কথা হতো। প্রবাসে থাকা অবস্থায় বিয়ের প্রতিশ্রুতি দেয়। দেশে এসে ফেনীতে দেখা করেন। কিন্তু বাড়িতে তার পরিবার এ তরুণীকে বিয়েতে অস্বীকৃতি জানান।

চিথলিয়া ইউনিয়ন পরিষদের স্থানীয় ইউপি সদস্য মো. মোস্তফা জানান, গত মঙ্গলবার দুপুরে ওই তরুণী এই বাড়িতে আসেন। খবর পেয়ে তিনি রাতে ঘটনাস্থলে ছুটে যান এবং দুই পক্ষের সঙ্গে কথা বলে সালিসি বৈঠক করেন। ওমর ওই তরুণীকে বিয়ে করতে রাজি না হয়ে সপরিবারে বাড়ি থেকে পালিয়ে যান। চিথলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জসিম উদ্দিন জানান, ওমরের খোঁজ পেলে বিয়ের ব্যবস্থা করা হবে। বিষয়টি তিনি পরশুরাম থানার ওসিকে অবহিত করেছেন। পরশুরাম থানার ওসি সাইফুল ইসলাম জানান, তরুণীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।