তিন জেলায় নিহত তিন

প্রকাশ : ১২ এপ্রিল ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

দিনাজপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে স্কুলছাত্র, মাগুরায় ট্রাক চাপায় একজন এবং সাতক্ষীরার কালীগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের ধাক্কায় একজন নিহত হয়। গতকাল মঙ্গলবার প্রতিনিধিদে পাঠানো খবর-

দিনাজপুর : চিরিরবন্দর উপজেলার রানীরবন্দর কলেজ মোড় এলাকায় মাল বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হন সাইকেল আরোহী আলোকডিহি জেবি স্কুলের দশম শ্রেণির ছাত্র প্রশান্ত রায়। দুর্ঘটনার পর পর স্কুলের ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী মহাসড়ক অবরোধ করে। খবর পেয়ে চিরিরবন্দরের ইউএনও খালিদ হোসেন ও পুলিশের ওসি আব্দুর রশিদ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিক্ষুব্ধ জনতাকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেন। তারপর তুলে নেয়া হয় মহাসড়ক অবরোধ কর্মসূচি। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সৎকারের জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়। ওসি আব্দুর রশিদ জানান, এই ঘটনায় মামলাসহ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়।

মাগুরা : সদর উপজেলার জাগলা সাত মাইল এলাকায় ট্রাক চাপায় সুশান্ত শিকদার নামে একজন নিহত হয়। সুশান্ত সদর উপজেলার জাগলা গ্রামের জিতেন্দ্রনাথ শিকদারের ছেলে। মাগুরা হাইওয়ে পুলিশের ওসি লিয়াকত আলী জানান, ট্রাকের চাপায় বাইসাইকেল আরোহী সুশান্ত আহত হলে স্থানীয়রা তাকে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতদেহটি হাসপাতালের অস্থায়ী লাশ ঘরে রাখা হয়েছে।

কালীগঞ্জ (সাতক্ষীরা) : সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার রোকেয়া মনসুর মহিলা কলেজ সংলগ্ন কলেজ মোড়ে সড়ক দুর্ঘটনায় ট্রাক ও মোটরসাইকেলের ধাক্কায় ঘটনাস্থালে নিহত হয়েছে স্ত্রী ও গুরুতর আহত স্বামী হাসপাতালে চিকিৎসাধীন। জানা গেছে সাতক্ষীরা পাসপোর্ট অফিস থেকে মোটরসাইকেল যোগে স্বামী-স্ত্রী বাড়ি ফেরার পথে কালীগঞ্জ সরকারি কলেজের সামনে মেইন রাস্তার উপর ট্রাকের সাথে মোটরসাইকেলের দুর্ঘটনা ঘটে। এ সময় মোটরসাইকেল আরোহী শ্যামনগর উপজেলার আবাদ চন্ডিপুর গ্রামের শেখ নয়ন হোসেনের স্ত্রী রেহেনা পারভীন ঘটনাস্থলে নিহত হয়। মোটরসাইকেল চালক শেখ নয়ন হোসেনকে গুরুতর আহত অবস্থায় চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।