ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

২১৫ মিটার দীর্ঘ ব্রিজ উদ্বোধন

২১৫ মিটার দীর্ঘ ব্রিজ উদ্বোধন

রাঙামাটি সদর উপজেলার দক্ষিণ কালিন্দীপুর ও হ্যাচারী এলাকার সংযোগ ব্রিজ যান চলাচলের জন্য খুলে দেয়া হয়েছে। গতকাল মঙ্গলবার প্রধান অতিথি খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি দীপঙ্কর তালুকদার এমপি এর উদ্বোধন করেন। বৃহত্তর আসামবস্তি, রাঙাপানি, সুখী নীলগঞ্জ পুলিশ লাইন্স ও জেলা পরিষদ চেয়ারম্যানের বাসভবনের সঙ্গে রাঙামাটির মূল শহরের সঙ্গে কম সময়ে সরাসরি সড়ক যোগাযোগ স্থাপনে বর্তমান সরকারের প্রচেষ্টার অংশ হিসেবে ১২ কোটি ৬১ লাখ টাকা ব্যয়ে ২ শত ১৫ মিটার দৈর্ঘ্য এই ব্রিজটি নির্মাণ করা হয়েছে। যা পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ বাস্তবায়ন করে।

দীপঙ্কর তালুকদার বলেন, পাহাড়ের যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে বর্তমান সরকার অত্যন্ত আন্তরিক। সংশ্লিষ্ট এলাকার জনগণের যোগাযোগ ব্যবস্থা সহজতর করতে এবং দুর্ভোগ কমাতে এই ব্রিজটি নির্মাণ করা হয়েছে। এটি এ অঞ্চলের আর্থসামাজিক উন্নয়নে অবদান রাখবে। তিনি বলেন, পরিকল্পনার অংশ হিসেবে মূল শহরের সঙ্গে বেশ কিছু এলাকার সংযোগ স্থাপনে আরো ব্রিজ নির্মাণের উদ্যোগ নেয়া হচ্ছে। তিনি অবাধে গাড়ি চলাচলের সুবিধার্থে ব্রিজ সংশ্লিষ্ট এলাকার রাস্তা প্রশস্তকরণে এলাকাবাসীর সহযোগিতা চেয়েছেন।

উপস্থিত ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. আশরাফুল ইসলাম, সদস্য ঝর্না খীসা, নির্বাহী প্রকৌশলী বিরল বড়ুয়া, স্কাউট কমিশনার নুরুল আবছার।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত