ঢাকা ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

সাতক্ষীরায় ভ্যান উল্টে চালক পাবনায় ট্রাকচাপায় একজন এবং মুন্সীগঞ্জে পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে একজন নিহত হয়েছে। গতকাল শনিবার প্রতিনিধিদের পাঠানো খবর-

সাতক্ষীরা : কালীগঞ্জ উপজেলার আতাপুর এলাকায় রডবোঝাই ইঞ্জিনভ্যান উল্টে চালক কবির হোসেন নিহত হন। উপজেলার মথুরেশপুর ইউনিয়নের শীতলপুর গ্রামের শেখ শহিদুল ইসলামের ছেলে। কালীগঞ্জ থানার ওসি মোহাম্মদ মামুন রহমান জানান, কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঈশ্বরদী (পাবনা) : ঈশ্বরদীতে ট্রাকচাপায় জলফি নামে এক গৃহবধূ নিহত হয়। জুলফি খাতুন পাবনার সাথিয়া উপজেলার হাটবাড়িয়া গ্রামের জুয়েল রানার স্ত্রী। পাকশী হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক বেলাল হোসেন জানান, লাশ পুলিশ হেফাজতে রয়েছে। ময়নাতদন্তের শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শ্রীনগর (মুন্সীগঞ্জ) : মুন্সীগঞ্জের শ্রীনগরে সার্ভিস লেনে মুরগিবোঝাই পিক-আপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে ডুবে একজন নিহত হয়েছেন। উপজেলার ষোলঘর ইউনিয়নের কেয়টখালী এলাকায় সার্ভিস লেনে এই দুর্ঘটনা ঘটে। এতে পিকআপ ভ্যানের মালিক ওমর শেখ নিহত হন। নিহতের বাড়ি উপজেলার পাটাভোগ ইউনিয়নের মাশুরগাঁও এলাকায়। শ্রীনগর ফায়ার সার্ভিসের স্টেশন ওয়্যারহাউস ইন্সপেক্টর মাহফুজ রিবেন জানান, পিক-আপ ভ্যানের মালিক ওমর শেখকে উদ্ধার করে হাসপাতালে আনা হলে তাকে মৃত ঘোষণা করা হয়। হাসাড়া হাইওয়ে থানার ওসি জাকির হোসেন জানান, পিক-আপটি উদ্ধার করে হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত