বসতঘর ও দোকান ভস্মীভূত

প্রকাশ : ২৭ এপ্রিল ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

ফেনীর পরশুরামে চার বসতঘর এবং যশোরের কেশবপুরে চার দোকানে আগুনে পুড়ে ছাঁই হয়ে গেছে। গতকাল বুধবার প্রতিনিধিদের পাঠানো খবর-

ফেনী : ফেনীর পরশুরামের ভয়াবহ অগ্নিকাণ্ডে চারটি বসতঘর আগুনে পুড়ে ছাঁই হয়ে গেছে। এ ঘটনায় প্রায় ২০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত আবদুর রহিম জানিয়েছেন। জানা গেছে, উপজেলার মির্জানগর ইউনিয়নের উত্তর কাউতলী গ্রামের মৃত জামাল বলি বাড়ির আবদুর রহিম, আবদুল মান্নান, আবদুল হালিম ও নুরুল আলমের বসত ঘর, রান্না ঘর, ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণালংকার, আসবাবপত্র, খাদ্যসামগ্রী এবং দলিল-দস্তাবেজসহ প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে ছাই হয়ে যায়। তবে আগুনের সূত্রপাত কীভাবে হয়েছে, তা নিশ্চিত করা যায়নি। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছলেও তার আগেই চার পরিবারের সব পুড়ে শেষ হয়ে যায়। মির্জানগর ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টু জানান, ইউনিয়ন পরিষদ থেকে সহায়তা দেয়া হয়েছে।

কেশবপুর (যশোর) : যশোরের কেশবপুর উপজেলার প্রতাপপুর চৌরাস্তা বাজারে বৈদ্যুতিক শর্টসার্কিটে আগুন লেগে চারটি ব্যবসায়ী প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। ফায়ার সার্ভিসের দুই ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে পুড়ে প্রায় ১০ লাখ টাকার ক্ষতিগ্রস্ত হয়েছেন ব্যবসায়ীরা।