ট্রেনে কাটা পড়ে তিনজনের মৃত্যু

প্রকাশ : ২৮ এপ্রিল ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে কৃষক, চাঁদপুরে অজ্ঞাতনামা নারী এবং সিরাজগঞ্জে অজ্ঞাত যুবক মারা গেছে। গতকাল বৃহস্পতিবার প্রতিনিধিদের পাঠানো খবর-

টাঙ্গাইল : টাঙ্গাইলের মির্জাপুরে ট্রেনে কাটা পড়ে আব্দুস সাত্তার নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। সকাল ৭টার দিকে মির্জাপুর পৌর এলাকার বাওয়ার কুমারজানী ট্রেনলাইনে দুর্ঘটনাটি ঘটে। নিহত আব্দুর সাত্তার ওই গ্রামের খোকা মিয়ার ছেলে। মির্জাপুর রেলস্টেশনের স্টেশন মাস্টার কামরুল ইসলাম জানান, গরু রক্ষা করতে গিয়ে ট্রেনে কাটা পড়ে কৃষকের মৃত্যুর বিষয়টি শুনেছি। পরে স্বজনরা ও এলাকাবাসী তার মরদেহ নিয়ে গেছে।

চাঁদপুর : শহরের বঙ্গবন্ধু সড়কের মা ও শিশু হাসপাতালের বিপরীত এলাকায় সাগরিকা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাতনামা নারীর মৃত্যু হয়েছে। চাঁদপুর রেলওয়ে (জিআরপি) থানার ওসি মুরাদ উল্লাহ বাহার জানান, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছি। প্রযুক্তির মাধ্যমে পরিচয় শনাক্ত করার জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চাঁদপুর কার্যালয়ে জানানো হয়েছে। এই ঘটনায় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিরাজগঞ্জ : কামারখন্দ উপজেলায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। ওই উপজেলার তাজুরপাড়া চরতার রেলওয়ে ব্রিজ এলাকার রেল লাইনের পাশ থেকে তার দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। জিআরপি থানার ওসি মাহবুবুর রহমান সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।