ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

এক রাতে ১৪ দোকানে চুরি জনমনে আতঙ্ক

এক রাতে ১৪ দোকানে চুরি জনমনে আতঙ্ক

মানিকগঞ্জ শহরে এক রাতে অন্তত ১৪টি দোকানে চুরির ঘটনা ঘটেছে। এক রাতে একসঙ্গে এতো দোকানে চুরির ঘটনায় আতঙ্কে রয়েছেন দোকান মালিকসহ স্থানীয়রা। এরমধ্যে বেশ কয়েকটি দোকান থেকে নগদ টাকাসহ মালামাল নিয়ে গেছে চোরেরা। জানা গেছে, গতকাল বৃহস্পতিবার রাত ৩টা থেকে ভোর ৫টার মধ্যে এসব দোকানের সাটার ভেঙে দোকানে ঢুকেছে চোরেরা। ঈদের পরে একসঙ্গে এতোগুলো দোকানে এমন চুরির ঘটনা নাড়া দিয়েছে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের। এরই মধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান।

জেলা শহরের শহীদ রফিক সড়কের হাইস্কুল গেইটের বিপরীত দিকে সবুজ ফার্মেসি, সিটি ড্রাগস, দেশ লাইব্রেরি, মা জেনারেল স্টোর থেকে চুরি হয়েছে। এর মধ্যে সবুজ ফার্মেসি থেকে ১৫ হাজার, দেশ লাইব্রেরি থেকে ৩ হাজার, সিটি ড্রাগস থেকে ৩ হাজার টাকা চুরি হয়েছে। হাইস্কুল গেইটের ১০০ গজ দূরে পৌর মার্কেটের আমিন ফার্মেসি থেকে চুরি হয়েছে ১৫ হাজার টাকা। পাশাপাশি মায়ের দোয়া নামের একটি দোকানের সাটার ভাঙ্গার চেষ্টা করা হয়েছে। অপরদিকে দেবেন্দ্র কলেজের সামনে গঙ্গাধরপট্টি রাস্তার মা জেনারেল স্টোর ও খান ভ্যারাইটি স্টোর থেকে নগদ টাকা, মোবাইল ফোনের কার্ডসহ বেশ কিছু সিগারেটের প্যাকেট খোয়া গেছে। এছাড়াও শহরের পশ্চিম সেওতা বাবুল ট্রেডার্স থেকে নগদ টাকা, মোবাইল কার্ডসহ বেশ কিছু সিগারেটের প্যাকেট খোয়া গেছে। জয়রা এলাকায় ঝুমা ট্রেডার্সের মুদি দোকানেও সাটার ভেঙে নিয়েছে নগদ ৩ হাজার টাকা। এদিকে বনগ্রাম এলাকায় আরও তিনটি দোকানের সাটার ভাঙার চেষ্টা হয়েছে।

মানিকগঞ্জ সদর থানার ওসি আব্দুর রউফ সরকার জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে এরই মধ্যেই চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আশা করছি, খুব দ্রুত দুষ্কৃতকারীদের আইনের আওতায় আনতে পারব।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত