মাদকসহ দুই জেলায় গ্রেপ্তার দুই

প্রকাশ : ২৯ এপ্রিল ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

কুমিল্লার তিতাসে ফেনসিডিল সিএনজিসহ চালক এবং কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ইয়াবাসহ মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার প্রতিনিধিদের পাঠানো খবর-

তিতাস (কুমিল্লা) : কুমিল্লার তিতাসে ২০৫ বোতল ফেনসিডিল ও সিএনজিসহ একজনকে আটক করেছে পুলিশ। তিতাস থানার ওসি সুধীন চন্দ্র দাস জানান, গৌরীপুর-হোমনা সড়কের গাজীপুর বাসস্টেশনে টহল পুলিশ সিএনজিতে তল্লাশি চালালে সিটের পেছনে রাখা ব্যাগ উদ্ধার করা হয়। যার মধ্যে ২০৫ বোতল ফেনসিডিল পাওয়া যায়। এসময় সিএনজি চালক কুমিল্লার বুড়িচং থানার কংশনগর জৈনুদ্দিন বাড়ির মৃত আলী আহমেদের ছেলে মো. কবির হোসেনকে আটক করা হয়। মাদক মামলা আইনে কবিরকে গতকাল শুক্রবার কোর্টের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) : কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ৬০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ শফিকুল ইসলাম নামে মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। শফিকুল উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম ভোটহাট দলের ভিটা গ্রামের শাহা আলীর ছেলে। ভূরুঙ্গামারী থানার ওসি নজরুল ইসলাম বলেন, আসামি শফিকুলের বিরুদ্ধে ভুরুঙ্গামারী থানায় মামলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬(১) সারণির ১০(ক) ধারায় মামলা দিয়ে তাকে গতকাল শুক্রবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মাদক ও জুয়ার বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে এবং এই অভিযান আরো জোরদার করা হবে।