ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দুই জেলায় নিহত দুই

দুই জেলায় নিহত দুই

লালমনিরহাটের হাতীবান্ধায় অটোভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লেগে ভ্যানচালক এবং সাতক্ষীরায় মাইক্রোবাসের চাকায় পিষ্ট হয়ে একজন নিহত হন। প্রতিনিধিদের পাঠানো খবর-

লালমনিরহাট : লালমনিরহাটের হাতীবান্ধায় অটোভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে আব্দুল গনি নামে এক অটোভ্যান চালক নিহত হয়েছেন। গত শনিবার সন্ধ্যায় উপজেলার মিলন বাজার বটতলা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। গনি উপজেলার বড়খাতা গ্রামের ওসমান গনির ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার পর স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাতীবান্ধা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের অফিসার মনির হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আব্দুল গনিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানকার দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাতীবান্ধা হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ আব্দুল হাকিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। সাতক্ষীরা : সাতক্ষীরায় মাইক্রোবাসের চাকায় পিষ্ট হয়ে মো. আফজাল হোসেন মানিক নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্ত্রী ও ৪ বছর বয়সি শিশুসন্তান গুরুতর আহত হয়েছে। সদরের বাঁশদহা ইউনিয়নের রেউই বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি সদরের কুশখালী ইউনিয়নের আবুল হোসেনের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মোটরসাইকেলে মানিক বাঁশদহা থেকে তার স্ত্রী ও শিশু সন্তানকে নিয়ে শনিবার সন্ধ্যায় সাতক্ষীরার দিকে যাচ্ছিলেন। এ সময় বৃষ্টি নামলে মোটরসাইকেলের চাকা স্কিড করে দ্রুতগামী মাইক্রোবাসটির সামনে পড়ে যায়। ঘটনাস্থলেই মানিক চাকার নিচে পিষ্ট হয়ে মারা যান। আহতদের স্থানীয়রা উদ্ধার করে বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। তবে স্থানীয়রা অভিযোগ করেন, ওই রাস্তা দিয়ে নিয়মিত ইটভাটার ট্রাক মাটি বহন করে থাকে। এসব মাটি ট্রাক থেকে ছিটকে রাস্তায় পড়ে জমে যায় আর বর্ষা হলেই তার ওপর দিয়ে যানবাহন চলাচল করা কঠিন হয়ে যায়। এ ব্যাপারে তারা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন।

সদর থানার ওসি আবু জিহাদ মো. ফখরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত