দুই জেলায় নিহত তিন

প্রকাশ : ০৪ মে ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

দিনাজপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুইজন এবং ময়মনসিংহের ফুলপুরে খানাখন্দে অটোরিকশা উল্টে রাস্তায় একজন নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

দিনাজপুর : দিনাজপুরের পার্বতীপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুইজন নিহত হয়েছে। গতকাল বুধবার সকাল ৭টায় দিনাজপুরের পার্বতীপুর উপজেলার পার্বতীপুর-ফুলবাড়ী আঞ্চলিক সড়কের চাঁন্দাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতরা হলেন- পার্বতীপুর পৌর শহরের ধুপীপাড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে আশরাফুল ইসলাম এবং একই এলাকার মৃত সুলতানের ছেলে আবুল কালাম। পুলিশ সূত্রে জানা যায়, আবুল কালাম ও আশরাফুল ইসলাম ভ্যান যোগে স্থানীয় হাবড়া বাজারের দিকে যাচ্ছিলেন। তাদের মধ্যে একজন ভ্যানচালক এবং অন্যজন আরোহী। পথে চান্দাপাড়া এলাকায় পৌঁছালে, বিপরীত দিক আসা নীলফামারীর ডোমারগামী একটি ট্রাক তাদের সামনে থেকে ধাক্কা দেয়। এতে ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তারা নিহত হন। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে তারা গিয়ে মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে পার্বতীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) দীনেশ চন্দ্র বর্মণ বলেন, মরদেহ সুরতহাল প্রস্তুত করা হয়েছে। পরিবারের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। ট্রাকটিকে আটক করা হয়েছে।

ফুলপুর (ময়মনসিংহ) : ময়মনসিংহের ফুলপুরে গতকাল বুধবার সকালে সড়ক দুর্ঘটনায় সাগর মিয়া নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। সে পয়ারী ইউনিয়নের গুপ্তেরগাঁও গ্রামের মৃত সাইদুল ইসলামের ছেলে।

জানা যায়, গুপ্তেরগাঁও গ্রামের জাহাঙ্গীর হোসেন ভাতিজা সাগর মিয়াকে নিয়ে বেগুন ভর্তি অটোরিকশা চালিয়ে আমুয়াকান্দা বাজারে আসছিলেন। জামতলায় পৌঁছলে খানাখন্দে অটোরিকশা উল্টে রাস্তা সংলগ্ন ফিশারিতে পড়ে যায়। এতে সাগর গুরুতর আহত হন। তাকে ফুলপুর হাসপাতালে আনার পথে মারা যায়। ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।