সড়ক দুর্ঘটনায় নিহত পাঁচ

প্রকাশ : ০৫ মে ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

ময়মনসিংহের ভালুকায় পিকআপ উল্টে চালক এবং ঝিনাইদহের কোটচাঁদপুরে পিকআপ ও ব্যাটারিচালিত অটোভ্যানের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার প্রতিনিধিদের পাঠানো খবর-

ভালুকা (ময়মনসিংহ) : হবিরবাড়ি আমতলী এলাকায় পিকআপ উল্টে চালক ইমরান হোসেন নিহত হয়েছেন। তিনি নারায়ণগঞ্জ সদর উপজেলা হালিরটেক গ্রামের আব্দুল মতিনের ছেলে। এ সময় স্থানীয় লোকজন ভালুকা ফায়ার সার্ভিস অফিসে খবর দিলে ফায়ার সার্ভিসের সদস্যরা আটকে যাওয়া চালককে গাড়ির ভেতর থেকে উদ্ধার করেন ভরাডোবা হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করে ভরাডোবা হাইওয়ে থানার ওসি রিয়াদ মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

কোটচাঁদপুর (ঝিনাইদহ) : ঝিনাইদহের কোটচাঁদপুরে পিকআপ ও ব্যাটারিচালিত অটো ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ২ শিশুসহ ৪ জন নিহত হয়। নিহতরা হলো- কালীগঞ্জ উপজেলার বলাকান্দা গ্রামের শাহিন উদ্দিনের মেয়ে খুকু মনি, শাহাপুর ঘিঘাটি গ্রামের মখলেছ উদ্দিনের ছেলে ভ্যানচালক সলেমান উদ্দিন, কোটচাঁদপুর উপজেলার এলাঙ্গী গ্রামের রুবেল হোসেনের ১১ মাস বয়সি ছেলে রাফান এবং অজ্ঞাত আরও এক ভ্যান যাত্রী। কোটচাঁদপুর থানার ওসি মঈন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চত করেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সেখান থেকে ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করে চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাত আরও একজনের মৃত্যু হয়।