চার জেলায় চার খুন

প্রকাশ : ০৫ মে ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

গাইবান্ধায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে গলাটিপে, গাজীপুরের শ্রীপুরে গণপিটুনিতে একজনকে, ঝিনাইদহের কালীগঞ্জে পান চুরির অভিযোগে একজনকে এবং ময়মনসিংহের ধোবাউড়ায় ছুরিকাঘাত করে বৃদ্ধকে হত্যা করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবর-

গাইবান্ধা : সুন্দরগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামের গৃহবধূ খাদিজা বেগমকে তার জুয়াড়ি স্বামী আশরাফুল ইসলাম গলাচিপে ধরে হত্যা করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার সন্ধ্যায়। বর্তমানে স্বামী ও তার মা আদুরি বেগম পলাতক রয়েছে। আশরাফুল ওই গ্রামের মোকলেছুর রহমানের ছেলে। এ ব্যাপারে অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এনিয়ে নিহতের বাবা থানায় অভিযোগ দিয়েছে।

শ্রীপুর (গাজীপুর) : গাজীপুরের শ্রীপুরে গণপিটুনিতে সুলতান উদ্দিন নামে একজনের মৃত্যু হয়েছে। গতকাল বৃস্পতিবার ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ওসি এএফএম নাসিম। শ্রীপুর থানার ওসি এএফএম নাসিম জানান, ওই গ্রামে গভীর রাতে চোর সন্দেহে একজনকে পিটিয়ে মেরেছে জনগণ। সেখানে কোনো ডাকাতির ঘটনা ঘটেনি। তদন্তের পর বিস্তারিত জানাতে পারব। এ বিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

কালীগঞ্জ (ঝিনাইদহ) : ঝিনাইদহের কালীগঞ্জে পান চুরির সন্দেহে পিটুনিতে সুর্য্য মাল ওরফে সুয্যু নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গত বুধবার উপজেলার নিয়ামত ইউনিয়নের শালিখা গ্রামে পান চুরির অপরাধে তাকে পিটিয়ে আহত করে স্থানীয়রা। পিটুনিতে অসুস্থ্য হয়ে পড়লে তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরপর চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার তিনি মারা যান। কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্যা জানান, খবর পেয়ে ওসি (তদন্ত) ও একজন এসআই হাসপাতালে যান। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

ধোবাউড়া (ময়মনসিংহ) : ময়মনসিংহের ধোবাউড়ায় গভীর রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে ধানক্ষেতে ছুরিকাঘাত করে এক বৃদ্ধকে হত্যা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহত লস্কর আলীর মেয়ে আসমা খাতুন জানান, প্রতিবেশী একাধিক ব্যক্তির সঙ্গে তাদের জমি নিয়ে বিরোধ চলছিল। এ ব্যাপারে ধোবাউড়া থানার ওসি টিপু সুলতান বলেন, লাশ ময়না তদন্ত হচ্ছে এবং মামলার প্রস্তুতি চলছে।