ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ভাই হত্যার ৩০ বছর পর ভাই গ্রেপ্তার

ভাই হত্যার ৩০ বছর পর ভাই গ্রেপ্তার

ফেনীর ছাগলনাইয়ায় বড় ভাইকে কুপিয়ে হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আবুল খায়েরকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত বুধবার রাতে তাকে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেপ্তার করা হয়েছে। খায়ের ১৯৯৩ সালে নিজ ভাইকে কুপিয়ে হত্যার পর থেকে দীর্ঘ ৩০ বছর দেশের বিভিন্ন স্থানে নাম পাল্টিয়ে বসবাস করে আসছিলেন। তিনি ছাগলনাইয়া উপজেলার দক্ষিণ বল্লভপুর গ্রামের অলি আহাম্মদের ছেলে।

র‌্যাব জানায়, ১৯৯৩ সালের ২৭ জুন বল্লভপুরের নিজ বাড়িতে জমির ভাগবাটোয়ারা নিয়ে বাকবিতন্ডায় নিজ বড় ভাই আবু তাহেরকে কুপিয়ে হত্যা করে আবুল খায়ের এবং আবদুল কাদের। এঘটনায় নিহতের বোন আমেনা বেগম ছাগলনাইয়া থানায় মামলা করেন। পরে ওই মামলায় আদালত দুই সহোদর আবুল খায়ের ও আবদুল কাদেরকে যাবজ্জীবন কারাদণ্ড দেন। আবুল খায়ের নিজের নাম মিজান দাবি করে ভুয়া জাতীয় পরিচয়পত্র তৈরি করে। গতকাল বৃহস্পতিবার ?র‌্যাব-৭-এর সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার সংবাদ সম্মেলনে একথা জানান।

সংবাদ সম্মেলন শেষে তাকে ছাগলনাইয়া থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হবে বলে জানানো হয়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ফেনীর র‌্যাব-৭-এর কোম্পানি কমান্ডার মোহাম্মদ সাদিকুল ইসলাম ও সহকারী পুলিশ সুপার রবিউল হাসান সরকার।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত